অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৩ জন ঢামেক হাসপাতালে ভর্তি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৩:৫০, জুলাই ১৮, ২০১৭ | সর্বশেষ আপডেট : ০৩:৫০, জুলাই ১৮, ২০১৭

অজ্ঞান পার্টিরাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিন ব্যক্তি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার গাবতলী, শাহাবাগ ও যাত্রাবাড়ীতে এসব পৃথক ঘটনা ঘটে। এদের মধ্যে দু’জনের পরিচয় জানা গেছে।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, গাবতলীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মো. কাইয়ূম (৩২) নামে একজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে উদ্ধার করে রাত পৌনে ৮টায় হাসপাতালে ভর্তি করা হয়।
উদ্ধারকারী ফারুক আহমেদ জানান, কাইয়ূমকে গাবতলী বাস স্টেশনে অচেতন অবস্থায় পাওয়া যায়। তিনি যাত্রাবাড়ী এলাকায় ঈগলু আইসক্রিম কোম্পানির মার্কেটিংয়ে কাজ করেন। তার আত্মীয়-স্বজন খোঁজার চেষ্টা চলছে। তার কাছে কিছুই পাওয়া যায়নি। যা ছিল, সবই খোয়া গেছে।
অপরদিকে, পটুয়াখালীর গ্রামের বাড়ি থেকে বনশ্রী আসার পথে যাত্রাবাড়ীতে অচেতন অবস্থায় পড়েছিলেন আলাউদ্দিন (৩০)। স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে রহিম নামে তার এক সহকর্মী তাকে উদ্ধার করে রাত ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। তিনি রামপুরায় বিদ্যুৎমিস্ত্রির কাজ করতেন। তার কাছ থেকে ৩টি দামি মোবাইল ফোন ও কিছু টাকা ছিল। তার সবই খোয়া গেছে।
এছাড়া, শাহাবাগের মৎস্য ভবনের কাছ থেকে দুই পথচারী নাঈম ও জোনায়েদ বিকাল পৌনে ৪টার দিকে আরও এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তার পরিচয় পাওয়া যায়নি।
এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া তিনজনই হাসপাতালে ভর্তি রয়েছেন।

/এআইবি/এমও/

লাইভ

টপ