ফ্যানে ঝুলন্ত শিশুর লাশ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:১২, আগস্ট ১৯, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৮:১২, আগস্ট ১৯, ২০১৭

লাশ উদ্ধাররাজধানীর খিলগাঁওয়ে বাসার ফ্যানে ঝুলন্ত অবস্থায় এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মাহিন আকতার (৯) নামের ওই শিশু খিলগাঁও মডেল স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। শনিবার (১৯ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে।

মাহিনের বাবা কায়েম হোসেন জানান, তিনি স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে সিপাহীবাগের ৫৯৮/৫/এ বাসার চতুর্থ তলায় থাকেন। দুই সন্তানের মধ্যে মাহিন বড় ছিল। তিনি বলেন, ‘মাহিনের মা দুপুরে মেয়েদের বাসায় রেখে নিচে যান। কিছুক্ষণ পর ফিরে এসে দেখতে পান মাহিন ফ্যানের সঙ্গে ঝুলছে। সেখান থেকে উদ্ধার করে প্রথমে খিদমা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গিয়ে বিকাল ৩টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই  মো.বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে শিশুটির মৃত্যুর প্রকৃত কারণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি তিনি।

এদিকে, ধানমন্ডিতে নির্মাণাধীন ভবন থেকে পরে নাজমুল হোসেন (২০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি ফরিদপুরের নগরকান্দা উপজেলার আক্কাছ আলীর ছেলে।

শনিবার দুপুরে ঘটনাটি ঘটে। ভবনের প্রকৌশলী কিবরিয়া জানান, ধানমন্ডি ৬/এ, ঈদগাহ মাঠের পাশে একটি নির্মাণাধীন ভবনের ষষ্ঠ তলায় কাজ করার সময় নিচে পড়ে যান নাজমুল।  তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতাল সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাল পৌনে ৪টার দিকে তাকে  মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই  মো. বাচ্চু মিয়া জানান, লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

/এআইবি/এএম/

লাইভ

টপ