রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুই যুবক নিহত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৩১, সেপ্টেম্বর ১৭, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৭:৩১, সেপ্টেম্বর ১৭, ২০১৭

দুর্ঘটনারাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। মিরপুর বেরিবাঁধে সড়ক দুর্ঘটনায় শনিবার রাতে নিহত হন শাকিব (২০)। অপরদিকে, ক্যান্টনমেন্ট-বিমানবন্দরের মাঝামাঝি স্থানে রেললাইনে ট্রেনে কাটা পড়ে নিহত হন সজিব মোল্লা (২০)। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
শাকিবের বাবা আহসান হাবীব জানান, শাহ আলী থানার নবাবের বাগ এলাকার ১৫১/২ নম্বর বাসায় তার বাসা। শাকিব শনিবার রাত ৮টার দিকে মিরপুর বেরিবাঁধে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়। তখন পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
তিনি আরও জানান, পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১২টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

অপরদিকে, শনিবার দিবাগত রাত ৯টার দিকে রেললাইনের ক্যান্টনমেন্ট-বিমানবন্দর মধ্যবর্তী স্থানে ট্রেনে কাটা পড়ে মারা যান সজীব মোল্লা (২০)। রবিবার রেলওয়ে পুলিশ তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। সজীব গুলশানের যমুনা ব্যাংক লিমিটেডে পিয়ন পদে চাকরি করতেন। কুড়িল বিশ্বরোড এলাকায় তিনি ভাড়া বাসায় থাকতেন।

/এআইবি/এমও/

লাইভ

টপ