মিরপুরে কলেজছাত্রী, খিলক্ষেতে তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:২৫, সেপ্টেম্বর ১৭, ২০১৭ | সর্বশেষ আপডেট : ২১:২৯, সেপ্টেম্বর ১৭, ২০১৭

লাশ উদ্ধাররাজধানীর মিরপুরের রূপনগরের শিয়ালবাড়ি এলাকায় ঝুনু রানী পাল (২২) নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া, খিলক্ষেতে মাসুম মিয়া (২৩) নামের এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে মৃতদেহ দুটির ময়নাতদন্ত হয়।

রূপনগর থানার এসআই আলমগীর কবির জানান, পরিবারের সঙ্গে শিয়ালবাড়ির ৬ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন ঝুনু রানী। তার বাবার নাম নিখিল চন্দ্র পাল। রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ঝুনু রানীকে তার রুমে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার পরিবারের লোকজন। পরে খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। ঝুনু রানী লালমাটিয়া মহিলা কলেজের ইংরেরি বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

এছাড়া, রাজধানীর খিলক্ষেতে মাসুম মিয়া (২৩) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীর পরকীয়া সইতে না পেরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেছেন তার স্বজনরা। রবিবার ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার মৃতদেহের ময়নাতদন্ত হয়।

মৃতের মামা এনামুল জানান, মাসুম খিলক্ষেত লামাপাড়া এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। তিন বছর আগে তিনি নাদিয়া আক্তার নদী নামে এক তরুণীকে বিয়ে করেন। তারা দুজনেই কিশোরগঞ্জের করিমগঞ্জ পলিটেকনিক থেকে কম্পিউটার সায়েন্সে লেখাপড়া করেছেন। বাসায় বসে তারা আউটসোর্সিংয়ের কাজ করতেন। এনামুলের অভিযোগ, নদীর সঙ্গে অন্য এক ছেলের পরকীয়া রয়েছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার জেরে কয়েকদিন আগে নদী তার বাবার বাড়ি নেত্রকোনার কেন্দুয়ায় চলে যান। শনিবার দুপুরে খালি বাসায় মাসুম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। 

 

 

/এআইবি/এএম/

লাইভ

টপ