মোহাম্মদপুরে ব্যবসায়ীকে কুপিয়ে লাখ টাকা ছিনতাই

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০০:২৯, জানুয়ারি ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০০:৩২, জানুয়ারি ১৪, ২০১৮

ছিনতাইরাজধানীর মোহাম্মদপুরে খোকন মিয়া (৩৫) নামে এক মুরগি ব্যবসায়ীকে কুপিয়ে লক্ষাধিক টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (১৩ জানুয়ারি) রাতে মোহাম্মপুরের নবোদয় হাউজিংয়ে এ ঘটনা ঘটেছে। হাসপাতালে আহতাবস্থায় খোকনের ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো.বাচ্চু মিয়া।
খোকন মিয়ার বড় ভাই শরিফ জানান, তাদের বাসা মোহাম্মদপুরের ২৯/২৯ তাজমহল রোডে। মোহাম্মদপুরে কৃষি মার্কেটে খোকন মিয়া মুরগির ব্যবসার পাশাপশি তিনি বিভিন্ন বাজারে মুরগি সাপ্লাইয়ের কাজ করেন। শনিবার সন্ধ্যার পর বিভিন্ন এলাকায় তাগাদা শেষে নবোদয় হাউজিংয়ের কাঁচাবাজার থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে কয়েকজন ছিনতাইকারী তাকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় ছিনতাইকারীরা খোকনের কাছে থাকা লক্ষাধিক টাকা নিয়ে পালিয়ে যায়। শরিফ আরও  জানান,পরে সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো.বাচ্চু মিয়া জানান, খোকন মিয়ার শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের ৪/৫টি আঘাতের চিহ্ন রয়েছে।

আরও পড়ুন:

যৌন হয়রানি ও পাচারের শঙ্কায় রোহিঙ্গা শিশুরা

 

/এআইবি/এপিএইচ/

লাইভ

টপ
x