কুড়িল বিশ্বরোডে বাসের ধাক্কায় নিহত ১

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০২:১৯, জানুয়ারি ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০২:২২, জানুয়ারি ১৪, ২০১৮

বাস চাপারাজধানীর কুড়িল বিশ্বরোডে বাসের ধাক্কায় শামীম হাওলাদার (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা পোনে সাতটার দিকে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় তিনি আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত শামীম নির্মাণাধীন ভবনে শ্রমিক সরবরাহের কাজ করতেন।

শামীম হাওলাদারের মারা যাওয়ার বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া।  তিনি জানান,নিহত ব্যক্তির মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

শামীমের চাচা মোজাম্মেল জানান,এ ঘটনায় স্থানীয়রা রাইদা পরিবহনের যাত্রাবাহী ওই  বাসটি আটক করে পুলিশের কাছে দিয়েছে।

তিনি বলেন, ‘শনিবার সন্ধ্যা পোনে সাতটার দিকে কুড়ি বিশ্বরোডে রাস্তা পারাপারের সময় রাইদা পরিবহনের একটি যাত্রাবাহী বাস শামীমকে ধাক্কা দেয়। স্বাধীন নামে এক পথচারী গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া আটটায় শামীমকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে আমি ঢামেক হাসপাতালে ছুটে আসি।’

মোজাম্মেল জানান, নিহত শামীম হাওলাদার নির্মাণাধীন ভবনে শ্রমিক সাপ্লাইয়ের কাজ করতেন। তার পিতার নাম মজিদ হাওলাদার। গ্রামের বাড়ি  বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার রবিপুর গ্রামে। ঢাকার কল্যাণপুরে থাকতেন তিনি।

 

/এআইবি/এপিএইচ/

লাইভ

টপ
x