দুই শিশু ওসিসি’তে, ধর্ষণের অভিযোগ পরিবারের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৪৬, জানুয়ারি ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২০:৫০, জানুয়ারি ১৪, ২০১৮

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালসাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় ধর্ষণের শিকার হওয়ায় দুই শিশুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ডিএমসি) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)-তে ভর্তি করানো হয়েছে বলে ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা গেছে। রবিবার (১৪ জানুয়ারি) দুপুরে ওসিসি-তে নিয়ে আসা হয় তাদের। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

সাভার থানার এসআই আব্দুস ছালামের বরাত দিয়ে তিনি জানান, শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে সাভারের ৯ বছর বয়সী প্রথম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। পাশের বাড়ির ছাত্তার (৩৬) নামের এক ব্যক্তি তাকে নিজ বাড়িতে ডেকে নিয়ে নির্যাতন করেছে বলে শিশুটির পরিবার অভিযোগ করেছে। এ ঘটনায়  সাভার থানায় একটি মামলা করা হয়েছে ও রবিবার দুপুরে শিশুটিকে ঢামেক হাসপাতালের ওসিসি’তে ভর্তি করানো হয়।

আশুলিয়া থানার নারী পুলিশ সদস্য শিরিন ও কনস্টেবল মাহমুদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, শনিবার আশুলিয়ার ইউনিক এলাকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পাশের বাড়ির এক ফল ব্যবসায়ী শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে শিশুটির মা। এরপর ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত বদিউজ্জামান নামের ফল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে রবিবার বিকালে তাকে ঢামেক ওসিসি’তে ভর্তি করানো হয়।

 

 

/এএইচ/

লাইভ

টপ
x