যৌন হয়রানির শিকার কলেজছাত্রীর মা-ভাইকে পুলিশ তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:০৫, মে ১৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৩:০২, মে ১৬, ২০১৮

যৌন হয়রানির শিকার ছাত্রী এসএমএসএর মাধ্যমে সাহায্য চানরাজধানীর দেওয়ান পরিবহনের একটি বাসে যৌন হয়রানির শিকার তেজগাঁও কলেজের ছাত্রীর মা ও ভাইকে  পুলিশ তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৬ মে) সকাল সাড়ে ১১টার দিকে তেজগাঁও কলেজের সামনে থেকে তাদের তুলে নিয়ে যায় পুলিশ। যৌন হয়রানির শিকার ওই ছাত্রী বাংলা ট্রিবিউনকে এ কথা জানান।

এর আগে মঙ্গলবার (১৫ মে) দুপুরে দেওয়ান পরিবহনের একটি বাসে তেজগাঁও কলেজের ওই শিক্ষার্থীকে যৌন হয়রানি করে ওই বাসের ড্রাইভার ও হেলপার। ওই বাসের রেজিস্ট্রেশন নম্বর ‘ঢাকা মেট্রো ব ১১-৭৭০৩’।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী বাংলা ট্রিবিউনকে জানান, গত কালকের ঘটনার পর নাকি ওই বাসের চালক ও হেলপারের বিচার করা হয়েছে। কিন্তু আমাদেরকে কিছুই জানানো হয়নি। বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে ভালো করে জানানোর জন্য আজ (বুধবার) সকালে আমি, আমার মা ও ভাইসহ কলেজে আসি। ওই ঘটনায় কলেজের অন্যান্য শিক্ষার্থীরাও ক্ষুব্ধ ও  প্রতিবাদমুখর অবস্থায় ছিল। এ অবস্থায় শেরে বাংলা থানা থেকে পুলিশ এসে আমার মা ও ভাইকে সামনে থেকে ধরে নিয়ে যায়।

ওই কলেজের একাধিক শিক্ষার্থীর অভিযোগ, যার সঙ্গে ঘটনা তাকে না জানিয়ে কিভাবে বিচার হয়? প্রিন্সিপালও বিষয়টি কাউকে জানায়নি। এ অবস্থার মধ্যে আবার ভুক্তভোগীর মা ও ভাইকে ধরে নিয়ে যাওয়ার ঘটনা তাদেরকে ব্যথিত করেছে। এমন ঘটনার কারণে দোষীরা আশকরা পাবে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, 'তরুনী তার মাকেসহ থানায় এসেছিল। তারা আমার সঙ্গে কথা বলেছে। তাদের কোনও অভিযোগ নেই। আমরা তাদের বক্তব্য শুনেছি। তারা চলে গেছেন।'

আরও পড়ুন- রাজধানীতে বাসে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

/এসএস/এসএসএ/

লাইভ

টপ