বুড়িগঙ্গায় নৌকাডুবি, নিহত ১

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:৪৬, জুন ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০১:৫৭, জুন ১৪, ২০১৮

ঢাকার কেরানীগঞ্জে বন্ধুর বাসায় ইফতার পার্টি থেকে ফেরার পথে বুড়িগঙ্গা নদীতে নৌকা ডুবে মাওলানা মো. মাজদুল নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (১৩ জুন) রাত ৮টার দিকে সদরঘাটে এই ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতাল ক্যাম্প পুলিশ ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে।’ 

জানা যায়, ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধার করে। পরে সহপাঠীরা মাজদুলকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০ টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃতের সঙ্গে থাকা প্রত্যক্ষদর্শী সহপাঠীরা জানান, মাজদুল গেন্ডারিয়ার ফরিদাবাদ জামিয়া আরাবিয়া এমদাদুল উলুম মাদ্রাসা থেকে অ্যারাবি (মাওলানা) পরীক্ষা শেষ করেছে। তার বাড়ি রায়েরবাগ এলাকায়। আমরা ৮ জন বন্ধু মিলে কেরানীগঞ্জ আমাদের আরেক বন্ধু মাহবুবের বাসায় ইফতার পার্টিতে গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে আমরা ৩ জনসহ ৬ যাত্রী ছিলাম এক নৌকায়। বাকিরা অন্য নৌকায়। নৌকা যখন পাড়ের কাছাকাছি চলে আসে, সেসময় একটি জাহাজের ইঞ্জিন চালু হয়। সঙ্গে সঙ্গে আমাদের নৌকাটি নদীতে তলিয়ে যায়। পরে কোনও রকমে তীরে চলে আসি। কিন্তু মাজদুলকে পাওয়া যায়নি। পরে তাকে উদ্ধার করা হয়। 

নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবদুর রাজ্জাক জানান, রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে কেরানীগঞ্জ থেকে ৬ যাত্রী নিয়ে ডিঙ্গি নৌকাযোগে সদরঘাটে আসার পথে লালকুটি চাঁদপুর ঘাটের কাছে নৌকাটি ডুবে যায়। সবাই উঠতে পারলেও একজন নিখোঁজ ছিল। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে। 

এসজেএ/এআইবি/এএইচ/

লাইভ

টপ