সিনেমা বানানোর কথা বলে কোটি টাকা আত্মসাৎ, অভিনেত্রী আটক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৫৫, জুন ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৮:৩৯, জুন ১৪, ২০১৮

সাদিয়া আফরিনসিনেমা বানানোর কথা বলে আড়াই কোটি টাকা আত্মসাতের মামলায় নায়িকা সাদিয়া আফরিনকে গ্রেফতার করেছে সিআইডির অর্গানাইজড ক্রাইম টিম। গত মঙ্গলবার (১২ জুন) কিশোরগঞ্জের বাজিতপুর এলাকা থেকে সাদিয়া ও তার স্বামী সৌরভকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুন) বিকালে সিআইডির লিগ্যাল অ্যান্ড মিডিয়া সেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শারমিন জাহান বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘মিজানুর রহমান খান নামে এক ব্যক্তির কাছ থেকে আড়াই কোটি টাকা নিয়েছে সাদিয়া ও তার স্বামী।’


সাদিয়া আফরিনতিনি আরও জানান, ২০১৩ সালে ফেসবুকে সাদিয়ার সঙ্গে পরিচয় হয় মিজানুর রহমানের। এরপর সাদিয়া মিজানুর রহমানকে জানান, তার স্বামী সৌরভ সিনেমা প্রযোজনা করেন। লাভবান হওয়ার আশ্বাস দিয়ে সিনেমায় তিন কোটি টাকা বিনিয়োগের কথা জানান তারা। এই কথিত নায়িকার কথায় আশ্বস্ত হয়ে মিজানুর রহমান বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে সাদিয়া ও তার স্বামীকে আড়াই কোটি টাকা দেন। কিন্তু পরবর্তীতে সাদিয়া ও তার স্বামী সিনেমা বানাননি, আর টাকাও ফেরত দেননি। উল্টো তারা এখন বলেছে, ‘টাকা দিতে পারবো না, যা করার করেন।’
এ ঘটনায় গত ২১ মে রাজধানীর মিরপুর থানায় মিজানুর রহমান বাদী হয়ে ৪২০ ও ৪০৬ ধারায় মামালা দায়ের করেন। মামলাটি সিআইডিতে হস্তান্তরের পর গত ১২ জুন কথিত নায়িকা সাদিয়া আফরিন ও তার স্বামী সৌরভকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, সাদিয়া আফরিনের কোনও সিনেমা মুক্তি পেয়েছে বলে জানা যায়নি। তবে ‘ক্রাইম রোড’ ও ‘শোধ-প্রতিশোধ’ নামে দুটি সিনেমার কাজ করছেন বলে জানা গেছে।

 

/আরজে/এপিএইচ/চেক-এমওএফ/

লাইভ

টপ