রাজধানীতে পৃথক ঘটনায় ৬ জনের অস্বাভাবিক মৃত্যু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৪৫, জুলাই ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২৩:৪৯, জুলাই ১২, ২০১৮

লাশরাজধানীতে পৃথক ঘটনায় এক শিক্ষার্থীসহ ছয় জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (১১ জুলাই) রাত থেকে বৃহস্পতিবার বিকালের মধ্যে এসব ঘটনা ঘটে।

মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, জুরাইন রেলগেট এলাকায় ট্রেন ধাক্কায় অজ্ঞাত এক নারী (১৮) মারা গেছেন। দক্ষিণখান ফায়দাবাদে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছেন নদী (২৫) নামে এক গৃহবধূ। উত্তর মেরুলে বিদুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ইমাম হোসেন (৪৫) নামে এক ব্যক্তির। মুগদায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন মৌসুমি আক্তার মিতু (২০) নামে এক তরুণী। বাড্ডায় পবন কুমার সরকার (৩৩) নামে ব্যক্তি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। হাজারীবাগে রুবি সিদ্দিকী (৩০) নামে এক গৃহবধূ বিদুৎস্পৃষ্টে মারা গেছেন।
সংশ্লিষ্ট থানাগুলোতে অপমৃত্যুর মামলা হয়েছে।
বুধবার জুরাইন রেলগেট এলাকায় নারায়ণগঞ্জগামী একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত নারী আহত হয়। পরে পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতাল নিয়ে আসলে রাত ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরিচয় এখনও জানা যায়নি।
দক্ষিণখান থানার ফায়দাবাদ এলাকায় পারিবারিক কলহের জের ধরে নদী নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেন। তার স্বামী শাওন তাকে অচেতন অবস্থায় হাসপাতালে মধ্যরাতে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাড্ডার উত্তর মেরুল এলাকার একটি বাসায় ফ্যান মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে ইমাম হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত রাতে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন। মৃত ইমাম একটি প্রাইভেট প্রতিষ্ঠানে চাকরি করতেন।
মুগদার দক্ষিণ মান্ডায় মৌসুমী আক্তার মিতু (২০) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।
মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান জানান, একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কটা মেনে নিচ্ছিলো না মিতুর পরিবার। বারবার বিয়ের কথা বললেও তারা আমলে নিচ্ছিলো না। সেই রাগে ক্ষোভে-অভিমানে ভোরে নিজ বাসার দ্বিতীয় তলায় জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেন।
মিতুর বড় ভাই আহম্মদ আলী জানান, তারা দক্ষিণ মান্ডা তিন নম্বর গলির এলাকায় থাকেন। মিতু টিকাটুলি সেন্ট্রাল উইমেন মহিলা কলেজে ম্যানেজমেন্টে অনার্সে পড়তো।
বাড্ডায় বৈটাখালী এলাকায় একটি বাসা থেকে বৃহস্পতিবার দুপুরে পবন কুমার সরকার (৩৩) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) নওশাদ জানিয়েছেন, পবনের বাবার নাম রাজ কুমার সরকার। পবনের মানসিক সমস্যা ছিল। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে।
হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্টে রুবি সিদ্দিকী (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি দুই সন্তানের জননী। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।
রুবি হাজারীবাগ বড় মসজিদের পাশে একটি টিনসেট বাড়িতে স্বামী আমিনুল হক সিদ্দিকীসহ দুই সন্তান নিয়ে থাকতেন।
রুবির বড় ভাই মোজ্জামেল সুমন জানান, টিনের চালে উঠে ভেজা কাপড় রোদে শুকাতে দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় রুবি। দ্রুত হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

/এআইবি/এইচআই/

লাইভ

টপ