যুবদল নেতা টুকুর জামিন নামঞ্জুর

Send
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত : ১৮:১২, সেপ্টেম্বর ০৯, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৮:১৮, সেপ্টেম্বর ০৯, ২০১৮

আদালতে যুবদল নেতা সুলতান সালাউদ্দিন টুকুবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন নামঞ্জুর করেছেন আদালত। রবিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত (গোপালপুর) এর বিচারক ফারজানা হাসনাত এই আদেশ দেন। টাঙ্গাইলের আদালত পরিদর্শক আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আনোয়ারুল ইসলাম বলেন, ‘পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করে রবিবার দুপুরে ঢাকা কেরানীগঞ্জ কারাগার থেকে টুকুকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়। পরে জামিন আবেদনের শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

এদিকে টুকুর প্রধান আইনজীবী গোলাম মোস্তফা মিয়া বলেন, ‘সুলতান সালাউদ্দিন টুকুকে এক নম্বর আসামি করে ৯৭ জনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করা হয়। কিন্তু এ ঘটনার সময় তিনি ঢাকায় ছিলেন। তাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।’

অন্য মামলায় চলতি বছরের ১১ জুন উত্তরার বাসা থেকে টুকুকে গ্রেফতার করে ডিবি পুলিশ। সেই থেকে তিনি ঢাকা কেরানীগঞ্জ কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ এনে টুকুকে প্রধান আসামি ও ৯৮ জনের নাম উল্লেখসহ তিন শতাধিক বিএনপির নেতাকর্মীকে আসামি করে চলতি বছরের ৯ ফেব্রুয়ারি গোপালপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হাই বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

 

/আইএ/

লাইভ

টপ