উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৩

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৯:০৭, অক্টোবর ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০৯:১৯, অক্টোবর ১৪, ২০১৮

আগুনরাজধানীর উত্তরখানের ব্যাপারি পাড়ায় একটি তৃতীয় তলার ভবনের নিচতলায় গ্যাসের লাইন লিকেজ হয়ে আগুন লাগার ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম সুফিয়া (৫০)। রবিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনে।

আগুনে সুফিয়ার শরীরের ৯৯ শতাংশ পুড়ে যায়। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া এই তথ্য জানিয়েছেন।

এর আগে আগুন লাগার ঘটনায় শনিবার সকাল সোয়া ১০টার দিকে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আজিজুল (২৭)। বিকাল পাঁচটার দিকে তার স্ত্রী মোসলেমা (১৮) মারা যান। আজিজুলের শরীরের ৯৯ শতাংশ এবং তার স্ত্রী মোসলেমার শরীরের ৯৮ শতাংশ পুড়ে যায়।

আগুন লাগার ঘটনায় এখন পাঁচজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি আছেন। তাদের সবারই অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ড. পার্থ শংকর পাল।

এর আগে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলাম জানান, শুক্রবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে ওই বাসায় গ্যাসের লাইন লিকেজ হয়ে আগুন লাগে। এসময় এক শিশু ও চার নারীসহ ৮ জন দগ্ধ হন। দগ্ধরা হলেন- শিশু আব্দুল্লাহ, আঞ্জু, উর্নি, আফরোজা, পূর্ণিমা, আজিজুল, সাগর, ও ডাব্লিউ। এদের মধ্যে অধিকাংশই পোশাক শ্রমিক।

তিনি জানান, গ্যাস লাইন লিকেজ হয়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা দগ্ধ ৮ জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

/এআইবি/এআর/

লাইভ

টপ