অক্টোবরে পুরস্কার পেলেন যারা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৩৬, নভেম্বর ০৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২৩:৪৮, নভেম্বর ০৮, ২০১৮

সেরা প্রতিবেদকবাংলা ট্রিবিউনে কর্মরত রিপোর্টারদের মধ্যে অক্টোবর মাসে পুরস্কৃত হয়েছেন ৬ জন। গত রবিবার (৪ নভেম্বর) সাপ্তাহিক রিপোর্টার্স মিটিংয়ে বাংলা ট্রিবিউনের সম্পাদক জুলফিকার রাসেল পুরস্কৃত রিপোর্টারদের নাম ঘোষণা করেন। এসময় বাংলা ট্রিবিউনের হেড অব নিউজ হারুন উর রশীদ উপস্থিত ছিলেন।

অক্টোবর মাসে জাতীয় ক্যাটাগরিতে ব্রেকিং নিউজের এর অ্যাওয়ার্ড পেয়েছে রিপোর্টার আদিত্য রিমনের ‘আমাকে খাস কামরায় ডেকে সোয়া তিন কোটি টাকা ঘুষ চেয়েছিলেন সিনহা’ রিপোর্টটি।

বেস্ট রিপোর্টের অ্যাওয়ার্ড পেয়েছে রিপোর্টার রশিদ আল রুহানীর ‘ঋণের টাকার ভাগ পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়!’ শিরোনামের রিপোর্টটি।

এডিটরস অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড পেয়েছেন রিপোর্টার শাহেদ শফিক। তার রিপোর্টটি হলো ‘কোন বাসের মালিক কে?’ 

অক্টোবর মাসে আন্তর্জাতিক প্রতিবেদনের জন্য বেস্ট রিপোর্ট অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলা ট্রিবিউনের দিল্লি প্রতিনিধি রঞ্জন বসু। তার রির্পোট ছিল ‘ইভিএমে নির্বাচন: কী বলছে ভারতের অভিজ্ঞতা?’ 

দেশ ক্যাটাগরিতে বিশেষ প্রতিবেদনের জন্য অক্টোবরে পুরস্কৃত হয়েছে ‘ইটের ভারে বিপন্ন সেন্টমার্টিন রিপোর্টটি। এটি লিখেছেন টেকনাফ প্রতিনিধি আবদুর রহমান।

এছাড়া, সেপ্টেম্বর মাসে সর্বাধিক পঠিত রিপোর্ট ‘দেশে রাসায়নিক হামলার আশঙ্কা’-র জন্য পুরস্কৃত হয়েছেন রিপোর্টার তাসকিনা ইয়াসমিন।

 

/টিওয়াই/এএইচ/

লাইভ

টপ