বাবার মোটরসাইকেলে বাড়ি ফেরা হলো না স্নেহার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৪৪, ডিসেম্বর ০৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২৩:৪৪, ডিসেম্বর ০৮, ২০১৮





সড়ক দুর্ঘটনাবাবার মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে বাসের চাপায় সপ্তম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর গুলশান থানার বাশতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ইসরাত জাহান স্নেহা (১২)। এ ঘটনায় আহত হয়েছেন স্নেহার বাবা ও তার নয় বছরের ভাই। নিহতের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে গুলশান থানার বাশতলা এলাকার কনফিডেন্স টাওয়ারের সামনে একটি যাত্রীবাহী মিনিবাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় স্নেহা।

ওসি আবু বকর সিদ্দিক বলেন, ‘শাহজাহান নামের এক ব্যক্তি তার নয় বছরের ছেলে শাহেদ ও মেয়ে স্নেহাকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে বনশ্রী থেকে গাজীপুর যাচ্ছিলেন। তারা বাশতলা এলাকায় পৌঁছানোর পর একটি যাত্রীবাহী মিনিবাস পেছন থেকে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মেয়েটির মৃত্যু হয়।’ তিনি আরও বলেন, ‘মেয়েটির বাবা ও ভাই সামান্য আহত হয়েছে। তাদের পুলিশ হাসপাতালে নিয়ে গেছে। নিহতের লাশের ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

উদ্ধারকারী এসআই গোলাম মোস্তফা জানান, ঘটনার পর বাস ও চালককে আটক করা হয়েছে।

 

/এসজেএ/এআইবি/আইএ/

লাইভ

টপ