নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে নবজাতকের মৃত্যু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:০০, জানুয়ারি ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০০, জানুয়ারি ১১, ২০১৯

single pic template-1 copyরাজধানীর মিরপুরে নির্মাণাধীন ভবনের ওপর থেকে ইট পড়ে মো. আবদুল্লাহ নামে ১৬ দিন বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ জানুয়ারি) সকাল ১০টার দিকে মিরপুর-১ নম্বর সেকশনের পাইকপাড়া ৬০ ফিট রাস্তার পাশে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় শিশুটিকে প্রথমে আগারগাঁও শিশু হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা দুপুর ১টার দিকে শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল ক্যাম্প পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বাংলা ট্রিবিউনকে নিশ্চিত এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শিশুটির মৃতদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

নিহত আবদুল্লাহর বাবার নাম কবির হোসেন। তাদের গ্রামের বাড়ি বরিশালের মুলাদী উপজেলায়। বর্তমানে স্ত্রী লাইজু ও মেয়ে আয়েশাকে নিয়ে মিরপুর ১ নম্বর সেকশনের পাইকপাড়া ৬০ ফিট রাস্তার পাশে একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকেন।

কবির হোসেন বাংলা ট্রিবিউনকে জানান, ১৬ দিন আগে মিরপুরের একটি হাসপাতালে আবদুল্লাহ জন্মগ্রহণ করে। পরে তাকে বাসায় আনা হয়। আজ (শুক্রবার) আবদুল্লাহকে কোলে নিয়ে খালা তামিম সুলতানা রোদ পোহানোর জন্য বাসার সামনে দাঁড়িয়ে ছিল। ওই জায়গার পাশে নির্মাণাধীন একটি চারতলা ভবনের ছাদে শিশুরা খেলা করছিল। হঠাৎ সেখান থেকে একটি ইট আবদুল্লাহর মুখে এসে পড়ে।

/এসজেএ/এআইবি/এমএএ/এমওএফ/

লাইভ

টপ