বিএসএমএমইউতে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:১২, এপ্রিল ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১৩, এপ্রিল ১৯, ২০১৯

বিএসএমএমইউতে চিকিৎসাসেবা জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ উপলক্ষে শুক্রবার (১৯ এপ্রিল) সকাল নয়টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসাসেবা দেওয়া হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)। বহির্বিভাগ-১ ও ২ এবং এ ব্লকে এ সেবা দেওয়া হয়।
সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের মেডিসিন অনুষদ, সার্জারি অনুষদ, শিশু অনুষদ এবং ডেন্টাল অনুষদের সব বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকরা চিকিৎসাসেবা কার্যক্রমে অংশ নেন। এছাড়া সার্জারি অনুষদের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের পরীক্ষা-নিরীক্ষা সংক্রান্ত সেবা বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল অনুষদের সংশ্লিষ্ট বিভাগগুলোতে চালু ছিল।
গত ১৭ এপ্রিল শুরু হওয়া এই সেবার আজ (শুক্রবার) ছিল সমাপনী দিন। রোগীদের চিকিৎসাসেবা প্রদানের এই কার্যক্রম পরিদর্শন করেন বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, ভারপ্রাপ্ত পরিচালক (হাসপাতাল) ডা. মো. নাজমুল করিম মানিক, ডা. মো. খোরশেদ আলম, সহকারী পরিচালক ডা. পবিত্র কুমার দেবনাথ, ডা. বেলাল এইচ সরকার, মো. শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ ১৬ থেকে ২০ এপ্রিল অনুষ্ঠিত হচ্ছে। সারা দেশে এ বিশেষ সপ্তাহ পালন উপলক্ষে আজ শুক্রবার ছুটির দিনেও বহির্বিভাগে চিকিৎসাসেবা দিয়েছে হাসপাতালগুলো।

 

/টিওয়াই/ওআর/

লাইভ

টপ