পল্লবীতে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:০৫, এপ্রিল ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০৫, এপ্রিল ২১, ২০১৯

ঝুলন্ত-লাশরাজধানী মিরপুরের পল্লবী এলাকা থেকে কল্পনা খানম (২৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২১ এপ্রিল) বেলা পৌনে ১২টার দিকে পল্লবীর সেকশন ৭ এর ৫ নম্বর রোডের একটি ৫ তলা বাড়ির চারতলার একটি ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।
জরুরি সেবা ‘৯৯৯’ এর মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এই ঘটনায় নিহতের স্বামী মিলন পারভেজ পলাতক রয়েছেন বলেও জানিয়েছে পুলিশ।
স্থানীয়রা জানায়, বেশ কয়েকদিন ধরে ওই ফ্ল্যাটটি তালাবদ্ধ ছিল। প্রচণ্ড দুর্গন্ধ হওয়ায় পুলিশকে বিষয়টি জানানোর পর ওই নারীর লাশ উদ্ধার করা হয়।
পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা জরুরি সেবা ‘৯৯৯’ এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ দেখতে পাই। পরে তার লাশটি উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, ‘ঘটনার পর থেকে নিহতের স্বামী মিলন পারভেজ পলাতক রয়েছেন। তারা দু’জনই এই বাড়িতে ভাড়া থাকতেন। নিহতের স্বামীকে আটক করা গেলে ঘটনার কারণ সম্পর্কে জানা যাবে। তবে এটি হত্যা না আত্মহত্যা, ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

/এসজেএ/এনএল/এআইবি/এআর/

লাইভ

টপ