মৎস্যভবন মোড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৮:৫৫, এপ্রিল ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:০২, এপ্রিল ২৩, ২০১৯

 

মৎস্যভবন মোড়ে সড়ক দুর্ঘটনামৎস্যভবন মোড়ে বাস-প্রাইভেটকার ও রিকশার মধ্যে সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুইজনের পরিচয় জানা যায়নি। তবে আহত দুইজন হলেন- শরীফ ও নূর আলম।

উদ্ধারকারী মনির হোসেন বলেন, সকাল ৭টার দিকে স্বাধীন পরিবহনের একটি বাস, একটি স্টাফ বাস, প্রাইভেটকার ও রিকশার মধ্যে সংঘর্ষ হয়। এতে কয়েকজন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার দুইজনকে মৃত ঘোষণা করেন।

নিহতদের দুইজন রিকশার যাত্রী ও চালক হতে পারেন বলে জানান তিনি।

সড়ক দুর্ঘটনাপ্রত্যক্ষদর্শী শামীম হোসেন বাংলা ট্রিবিউনকে বলেন, সকালে মৎস্যভবন মোড়ে একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। আমি তখন সেখান দিয়ে যাচ্ছিলাম। দেখলাম স্বাধীন নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে অন্তত চারটি গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। স্বাধীন এক্সপ্রেসের বাসটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে ঘটনাস্থলে দু’জন মারা যান। আরও অনেকে আহত হন। পথচারীরা উদ্ধার করে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর ফায়ার সার্ভিস এসে উদ্ধার কাজে অংশ নেয়।

প্রত্যক্ষদর্শী রাফসান রহমান সানবি বলেন, ‘আমি অফিস যাবার পথে মৎস্যভবনের সামনে দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি দেখে আসলাম। দুর্ঘটনায় কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।’

হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ বক্সের কর্তব্যরত পুলিশ কর্মকর্তা বাচ্চু মিয়া। তিনি জানান, সকাল পৌনে আটটার দিকে আহতদের হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

/এআইবি/এআরআর/টিটি/এমএমজে/

লাইভ

টপ