নিহত নাতি ও আহত জামাতার জন্য দোয়া চাইলেন শেখ সেলিম

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০২, এপ্রিল ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:২৬, এপ্রিল ২৩, ২০১৯

জায়ান চৌধুরী

শ্রীলঙ্কায় বোমা হামলায় গুরুতর আহত জামাতা মশিউল হক চৌধুরী এবং নিহত নাতি জায়ান চৌধুরীর জন্য দোয়া চেয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) বনানীর চেয়ারম্যান বাড়িতে নাতির জানাজার স্থান পরিদর্শনে গিয়ে তিনি আরও জানান, তার জামাতা গুরুতর আহত হয়ে শ্রীলঙ্কার একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন।

শেখ ফজলুল করিম সেলিম বলেন, তার জামাতা মশিউল হক চৌধুরীর পায়ে ও পেটে অস্ত্রোপচার হয়েছে। কিডনি ও লিভারে স্প্লিন্টার রয়েছে। তিনি এখন ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন। ৭২ ঘণ্টার আগে কিছু বলা যাবে না। দুই সপ্তাহের আগে তাকে স্থানান্তর করা যাবে না।

শেখ সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফ এ সময় সাংবাদিকদের জানান, কাল বুধবার দুপুর একটায় জায়ানের মরদেহ দেশে পৌঁছাবে। আসরের নামাজের পর বনানীর চেয়ারম্যানবাড়ি মাঠে জানাজা হবে। জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে আজও শেখ সেলিমের বাসায় ভিড় করেন বিপুল সংখ্যক নেতাকর্মী। তার পরিবারকে সান্ত্বনা জানাতে সেখানে যান আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ, সাবেক ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী তারানা হালিমসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

এছাড়া জায়ানের মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, এফবিসিসিআইসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন।

গত রবিবার (২১ এপ্রিল) শ্রীলঙ্কার বিভিন্ন গির্জা, হোটেলসহ বিভিন্ন স্থানে সিরিজ হামলার ঘটনা ঘটে। এসময় শ্রীলঙ্কা সফররত মশিউল হক চৌধুরী ও তার ছেলে জায়ান চৌধুরীও বোমা হামলার শিকার হন। গুরুতর আহত জায়ান চিকিৎসাধীন অবস্থায় সেদিনই মারা যায়। আর তার বাবা এখনও হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। এ হামলায় এখন পর্যন্ত ৩২১ জন নিহত হয়েছে।

 

/এমএইচবি/টিএন/

লাইভ

টপ