গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যার অভিযোগ নারীর বাবার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:২২, এপ্রিল ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:২৭, এপ্রিল ২৪, ২০১৯

লাশ উদ্ধার

রাজধানীর হাজারীবাগে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনাকে হত্যাকাণ্ড বলে দাবি করেছে তার পরিবার। নিহত গৃহবধূর নাম মোসা. মুন্নি (১৮)। পরিবারের অভিযোগ তার স্বামী ও তার লোকজন তাকে হত্যা করেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

হাজারিবাগ থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, ৮ মাস আগে প্রেম করে বিয়ে করেন মুন্নি। হাজারীবাগ বটতলা মাজার এলাকায় স্বামী পারভেজকে নিয়ে একটি ফ্লাটে ভাড়া থাকতেন তারা। সোমবার  স্বামী ও কয়েক বন্ধু কেরানীগঞ্জে জমি ক্রয়ের জন্য যান, এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য হয়। পরে রাতে স্বামী বাইরে যায়। পরে ফিরে এসে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। এরপর দরজা খুলে ঝুলন্ত অবস্থায় মুন্নিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত দেড়টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে নিহতের বাবা মনির হোসেন দাবি করেন, ‘তার স্বামী পারভেজ ও তাদের লোকজন মুন্নিকে হত্যা করে এখন আত্মহত্যার কথা বলছে।’ তিনি আরও বলেন, পারভেজকে আটক করেছে পুলিশ।

মর্গসূত্রে জানাগেছে, গৃহবধূর মৃত্যুর কারণ জানার জন্য মরদেহের নেক টিস্যু ও ভিসারা সংগ্রহ করা হয়েছে প্যাথলজিকাল পরীক্ষার জন্য। এসব রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মুন্নির গ্রামের বাড়ী নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহিড়া এলাকায়।

 

/এআইবি/এআরআর/টিএন/

লাইভ

টপ