‘ছোটমনি নিবাসে গহীন ভালো আছে’

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১১:০৭, মে ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১৮, মে ১৭, ২০১৯

শিশু হাসপাতালের বাথরুমে পাওয়া সেই নবজাতক গহীন

শিশু হাসপাতালের বাথরুম থেকে উদ্ধার করা নবজাতক গহীন ভালো আছে বলে জানিয়েছেন আজিমপুরে অবস্থিত ছোটমনি নিবাসের কর্মী হোসনে আরা।

শুক্রবার (১৭ মে) সকালে ছোটমনি নিবাসে খোঁজ নিতে গেলে হোসনে আরা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গহীন ভালো আছে। তার কোনও অসুবিধা হচ্ছে না।’

তিনি বলেন, ‘আজ সাপ্তাহিক ছুটির দিন। শিশুটিকে দেখতে চাইলে অফিস ডে’তে আসতে হবে।’ এসময় নারায়ণগঞ্জ থেকে আসা ব্যবসায়ী মাসুম দম্পতি গহীনকে দত্তক নেওয়ার আগ্রহের কথা জানালে হোসনে আরা তাদেরকে পারিবারিক আদালতে গিয়ে দত্তক নেওয়ার জন্য আবেদন করার পরামর্শ দেন।

ব্যবসায়ী মাসুম ও তার স্ত্রী বাংলা  ট্রিবিউনকে বলেন, ‘আমরা শেরেবাংলা নগর থানায় গিয়েছিলাম। সেখান থেকে আমাদের এখানে পাঠিয়েছে।’ গহীনকে দত্তক নেওয়ার আগ্রহের কথাও জানান তারা।

এর আগে বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে গহীনকে ছোটমনি নিবাসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়। নবজাতকটিকে উদ্ধার করার পর থেকে তার বাবা-মায়ের ভূমিকায় অবতীর্ণ হন শিশু হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাসেল মাহমুদ ও তার স্ত্রী পলি বেগম। তারাই শিশুটির নাম রেখেছেন গহীন। পলি বেগমই গহীনকে আদর-যত্নে  সুস্থ করে তোলেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৪ মে) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগর থানার শিশু হাসপাতালের একটি বাথরুমের ভেতর থেকে ৩ থেকে ৪ দিন বয়সী এই নবজাতককে (কন্যা) উদ্ধার করে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আরও পড়ুন:

ছোটমনি নিবাস থেকে অভিভাবকের কাছে ফিরবে গহীন

/টিওয়াই/এপিএইচ/

লাইভ

টপ