তেজগাঁও ফ্লাইওভারে দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৪

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৩৯, মে ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৪৭, মে ১৭, ২০১৯

ফ্লাইওভাররাজধানীর তেজগাঁও সাতরাস্তায় ফ্লাইওভারের ওপর পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে এক শিশু নিহত হয়েছে। দুর্ঘটনায় শিশুটির মাসহ আরও চারজন আহত হয়েছেন। শুক্রবার (১৭ মে) ভোর সোয়া ৫টা দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় পিকআপ ভ্যানটি জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছে।

নিহত শিশুর নাম মো. শিহাব (৫ মাস)। তার বাবার নাম মো. রাসেল ও মায়ের নাম শারমিন। কেরানীগঞ্জের হাসনাবাদ, ধলেশ্বরে তাদের বাস। দুর্ঘটনায় শিশুটির মাসহ মামা আলামিন (২৫), নানী মলি বেগম (৫০) ও সিএনজি চালক শাহাদাত হোসেন (৩৫)।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. হান্নান মিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ভোরে অসুস্থ শিশুটির পরিবারের সদস্যরা তাকে সিএনজি অটোরিকশাযোগে কেরানীগঞ্জ থেকে মহাখালী কলেরা নিয়ে যাচ্ছিলেন। কিন্তু সাতরাস্তা এলাকায় ফ্লাইওভারের ওপরে উল্টোদিক থেকে আসা পিকআপ ভ্যানের ধাক্কায় হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পরপর পিকআপ চালক পালিয়ে যায়।

পরে পথচারীরা ট্রিপল নাইনে (৯৯৯) ফোন দিয়ে দুর্ঘটনার খবর জানায়। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে সোয়া ৬টার দিকে চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন। তবে সেখানে আহতদের চিকিৎসা চলছে।

/এসজেএ/এআইবি/টিটি/

লাইভ

টপ