ডিআইজি, অতিরিক্ত ডিআইজি ও এসপি পদমর্যাদার ৮ কর্মকর্তা বদলি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৩৫, মে ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩৭, মে ২০, ২০১৯

বাংলাদেশ পুলিশের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি ও এসপি পদমর্যাদার আট কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার (২০ মে) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।
পুলিশের ডিআইজি (এনডিসি কোর্সে অংশগ্রহণ শেষে পুলিশ অধিদফতরে রিপোর্টকৃত) মো. আবদুল্লাহেল বাকীকে রাজশাহীর সারদা পুলিশ একাডেমির উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদায়ন করা হয়েছে। বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমানকে ঢাকায় র‌্যাবের পরিচালক (অতিরিক্ত ডিআইজি) পদে বদলি করা হয়েছে।
পুলিশ অধিদফতরের (সদর দফতরে) অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুজ্জামানকে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিটে পদায়ন করা হয়েছে। ঢাকা রেঞ্জের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক মো. আসাদুজ্জামানকে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিটের পদে বদলি করা হয়েছে। অ্যান্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক মো. হায়দার আলী খানকে পুলিশ অধিদফতরে বদলি করা হয়েছে।

এছাড়া ঢাকা হাইওয়ে পুলিশ সুপার (প্রশাসন ও প্ল্যানিং) মো. মুশফেকুর রহমানকে ঢাকায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে। ঢাকার ১৩ এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার) সৈয়দ মোসফিকুর রহমানকে অষ্টম এপিবিএনের অধিনায়ক করা হয়েছে। অপরদিকে অষ্টম এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার) মো. রাশিদুল ইসলাম খান ১৩ এপিবিএসের অধিনায়ক হয়েছেন।

 

/এআরআর/এনএল/ওআর/

লাইভ

টপ