কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০৬:১০, মে ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৬:১৮, মে ২৩, ২০১৯

সড়ক দুর্ঘটনা

রাজধানীর খিলগাঁওয়ে কাভার্ডভ্যানের চাপায় পিষ্ট হয়ে ঢাকা কলেজের শিক্ষার্থী মেহেদী হাসান (২৬) নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যান জব্দ ও এর চালককে আটক করা হয়েছে।

নিহত মেহেদী পিরোজপুরের জিয়ানগর থানার হোগলাবুনিয়া গ্রামের আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে রাখা হয়েছে।

নিহতের ভাই মিরাজ জানান, তার ভাই মেহেদী হাসান ঢাকা কলেজের অনার্সের (ইসলামি ইতিহাস) শিক্ষার্থী ছিলেন। অনার্স ফাইনাল পরীক্ষা শেষ হয়েছে। তবে ফল প্রকাশ হয়নি। পড়াশুনার পাশাপাশি (পাঠাও) মোটরসাইকেল চালাতেন তিনি। থাকতেন বাড্ডা এলাকায়। ছয় ভাই ও এক বোনের মধ্যে মেহেদী ছিলেন সবার ছোট।  

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. বাচ্চু মিয়া ও নিহতের পরিবার জানায়,  বুধবার (২২ মে) বিকাল সাড়ে ৫টার দিকে খিলগাঁও থানার বনশ্রী এলাকার আলরাজী হাসপাতালের সামনে একটি কার্ভার্ডভ্যান মেহেদীকে বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়েন মেহেদী। তখনই কার্ভার্ডভ্যানটি মেহেদীর মাথার ওপর দিয়ে চলে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ কার্ভার্ডভ্যানটিকে জব্দ করে এবং একজনকে আটক করে। নিহত মেহেদীর লাশ রাত পোনে ১০টায় ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

 

/এআইবি/আরজে/এমএ/

লাইভ

টপ