ত্রিশাল উন্নয়ন ফোরামের ইফতার ও প্রীতি সম্মেলন অনুষ্ঠিত

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২১:৩৫, মে ৩০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৪২, জুন ০৪, ২০১৯

ময়মনসিংহ জেলার ত্রিশাল জেলার প্রতিষ্ঠিত সংগঠন ‘ত্রিশাল উন্নয়ন ফোরামে’র আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল ও প্রীতি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর রাওয়া কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত উক্ত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ত্রিশাল উন্নয়ন ফোরামের সভাপতি ও ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব আতাউর রহমান।

ত্রিশাল উপজেলার আর্থ ও সামাজিক উন্নয়ন জোরদার করার উদ্দেশ্যেই এই সংগঠনটি কার্যক্রম চালিয়ে আসছে। মনসুর ইকবালের সঞ্চালনায় উক্ত ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন ফোরামের মহাসচিব মেজর (অবঃ) প্রকৌশলী আসাদুল হক। তিনি সেসময় ত্রিশালের সামাজিক সংকট দূরীকরণের নানা উদ্যোগের কথা ঘোষণা দেন।

এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন সাবেক ডিজি কৃষিবিদ আব্দুল মান্নান, সাবেক অতিরিক্ত সচিব আসাদুল হক, সাবেক অতিরিক্ত সচিব মানবেন্দ্র ভৌমিক, আইন মন্ত্রণালয়ের উপসচিব আসাদুজ্জামান নূর, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মাকসুদা খন্দকার,  এয়ার কমোডর আশরাফ ফারুক, তিতাস গ্যাসের এমডি প্রকৌশলী কামরুজ্জামান, কৃষিবিদ আব্দুর রাজ্জাক, ব্যাংকার কুদরত ই হায়াত, ব্যাংকার জাহাঙ্গীর, প্রকৌশলী হেলালউদ্দীন, ব্যারিস্টার মামুন, প্রকৌশলী নূরুল ইসলাম, এসি আকরাম, এডভোকেট বদরুল আমিন, এডভোকেট রহিম, অধ্যাপক ডা. আব্দুস ছালাম, ডা. শাহজাহান কবীর, কৃষিবিদ তোফায়েল, কৃষিবিদ মফিজুল ইসলাম, ইনফিনিটির পরিচালক মুনিরুল হক খান, তাওসিফ ইকবাল প্রমুখ।

ত্রিশাল উন্নয়ন ফোরামের সঙ্গে ইফতার মাহফিলটি পরিচালনায় ছিল এস এস ইন্টারন্যাশনাল এন্টারপ্রাইজ।

 

/এফএএন/

লাইভ

টপ