অধ্যক্ষ মাহফুজা হত্যা: ১০ জুলাই তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১০:৪৫, জুন ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:৫০, জুন ১৩, ২০১৯

ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন খুনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ১০ জুলাই ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার (১৩ জুন) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের ধার্য ছিল। কিন্ত মামলার তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানা পুলিশের উপ-পরিদর্শক আলমগীর মজুমদার প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ এ দিন ধার্য করেন। আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখা পুলিশের কনস্টেবল মজিবুর রহমান এ তথ্য জানান।
উল্লেখ্য, ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারে নিজ বাসায় খুন হন মাহফুজা চৌধুরী। ওই ঘটনায় নিহতের স্বামী ইসমাত কাদির গামা বাদী হয়ে নিউ মার্কেট থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় দুই গৃহকর্মী স্বপ্না (৩৬) ও রেশমাসহ (৩০) তিনজনকে অভিযুক্ত করা হয়। পরবর্তীতে ওই দুই গৃহকর্মীর যোগানদাতা রুনু বেগমকে গ্রেফতারের পর রিমান্ডে নেয় পুলিশ। স্বপ্না ও রেশমা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। বর্তমানে তিনজনই কারাগারে রয়েছে।
মাহফুজা চৌধুরী পারভীন ২০০৯ থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন কলেজের অধ্যক্ষ ছিলেন। তার স্বামী ইসমাত কাদির গামা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান। তিনি ডাকসুর সাবেক জিএস ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

আরও পড়ুন: ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যা: ১৩ জুন তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ

                ‘শ্বাসরোধে হত্যা করা হয় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষকে’

 

 

/টিএইচ/ওআর/

লাইভ

টপ