সোহেল তাজের ভাগ্নেকে কেউ নিয়ে যেতে পারে: স্বরাষ্ট্রমন্ত্রী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৭:০২, জুন ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৪, জুন ১৮, ২০১৯

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে সুরক্ষাসেবা বিভাগের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সোহেল তাজের ভাগ্নে সৌরভকে কেউ হয়তো নিয়ে গিয়ে থাকতে পারে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তবে সৌরভ নিজেও কোথাও গেছেন কিনা সেই সংশয়ও রয়েছে তার। মঙ্গলবার (১৮ জুন) সচিবালয়ের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে সুরক্ষাসেবা বিভাগের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেছেন, আমি তো মনে করি সোহেল তাজের ভাগ্নে কোথাও গিয়ে থাকলে ফিরে আসবেন। এরইমধ্যে আমাদের পুলিশ কর্মকর্তারা আইনগত ব্যবস্থা নিচ্ছেন। আবার উনাকে কেউ হয়তো নিয়ে গিয়ে থাকতে পারে। সবই বের হয়ে আসবে, যেহেতু পুলিশ এটা নিয়ে কাজ করছে।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও জাতীয় নেতা তাজউদ্দিন আহমেদের পুত্র তানজীম আহমেদ সোহেলের মামাতো বোনের ছেলে সৌরভ গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার আফমি প্লাজার সামনে থেকে তাকে অপহৃত হন। এ ঘটনার ৯ দিন পরও তাকে পরিবার সদস্যরা খুঁজে না পাওয়ায় সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন স্বরাষ্ট্রমন্ত্রী।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে গেছে কিনা এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমি এগুলো শুনিনি। সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ আমাকে ফোন করেছেন, আমি তার কথা শুনেছি। এরপর আমি পুলিশ কমিশনারকে যা বলার বলেছি। তিনি কাজ করছেন, হয়তো তার খোঁজ পাওয়া যাবে এবং তার ভাগ্নে বেরিয়ে আসবেন।’

উল্লেখ্য, অপহৃত সৌরভের মা সংবাদ সম্মেলনে অভিযোগ করেন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে গেছে।

ডিআইজি মিজানের বিষয়ে করা এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আপনারা সবই দেখছেন। ডিআইজি মিজান অলরেডি সাসপেন্ড হয়েছেন। তার বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। তিনি অপরাধ করে থাকলে অবশ্যই তাকে শাস্তি পেতে হবে।’

 

/এসআই/টিএন/

লাইভ

টপ