কলাবাগানে তরুণীকে ধর্ষণচেষ্টা, ভবনের নিরাপত্তারক্ষী গ্রেফতার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০১:৪৫, জুন ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:৫৯, জুন ২৪, ২০১৯

এই সেই নিরাপত্তারক্ষী

রাজধানীর কলাবাগানের এক ভবনে বান্ধবীর বাসা খুঁজতে গিয়ে দুই নিরাপত্তারক্ষীর দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন এক তরুণী। এরপর সিসিটিভি ফুটেজে ঘটনার সত্যতা পেয়ে ওই ভবনের একজন নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করেছে পুলিশ। 

রবিবার (২৩ জুন) রাতে কলাবাগান থানার ওসি ইয়াসিন আরাফাত এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই তরুণীর অভিযোগ অনুযায়ী ভবনের এক নিরাপত্তারক্ষীকে গ্রেফতার করা হয়েছে। আরেকজন পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ ও স্বজন সূত্রে জানায়, কুয়েতে বড় হওয়া ওই তরুণী সম্প্রতি তার পরিবারের সঙ্গে বাংলাদেশে আসেন। তরুণীর বাবা অসুস্থ হয়ে পড়লে তাকে পান্থপথের স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। বাবার সঙ্গে হাসপাতালে থাকা এ-লেভেল পড়ুয়া ওই তরুণী কলাবাগানের লেক সার্কাস এলাকার ৫৭/ডি নম্বর ভবনে এক বান্ধবীর সঙ্গে দেখা করতে যান। কিন্তু তার বান্ধবীর পরিবার কিছুদিন আগে ওই ভবন ছেড়ে পাশের একটি ভবনে ওঠে।

ওই তরুণী বাসার নিচে নিরাপত্তারক্ষীদের কাছে বান্ধবীর বিষয়ে জানতে চাইলে তারা তাকে প্রথমে ডেকে নিরাপত্তারক্ষীদের থাকার কক্ষের কাছে নিয়ে যায়। তারপর জোর করে কক্ষের ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তি করে বের হয়ে এসে বিষয়টি পরিবারের সদস্যদের জানায় ভুক্তভোগী তরুণী। তারা ওই ভবনে গেলে প্রথমে ভবনের ফ্ল্যাট মালিক সমিতির সদস্যরা বিষয়টি আমলে নেয়নি। পরে সিসিটিভির ফুটেজে ঘটনার সতত্যা পাওয়া যায়। পরে তরুণীর এক স্বজন বাদী হয়ে রাজধানীর কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেছেন। 

 

 

 

/এএইচ/

লাইভ

টপ