রাজধানীতে যুবক খুন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:১১, জুলাই ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৪৮, জুলাই ১২, ২০১৯





লাশরাজধানীর আদাবরে জুয়েল (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ১১টার দিকে আদাবর ১০ নম্বর রোডের মাথায় বালুর মাঠ এলাকায় তাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। স্থানীয়রা উদ্ধার করে জুয়েলকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১২ জুলাই) ভোরের দিকে তার মৃত্যু হয়। নিহত জুয়েল অ্যাপভিত্তিক পরিবহন সেবা-পাঠাও এর চালক ছিলেন।

আদাবর থানার পরিদর্শক (তদন্ত) শাহিনুর রহমান বাংলা ট্রিবিউনকে জানান, বৃহস্পতিবার রাতের ঘটনার পর স্থানীয়রা জুয়েলকে উদ্ধার করে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালে মারা যান তিনি।

এই পুলিশ কর্মকর্তা বলেন, ‘কয়েকদিন আগে জুয়েলের স্ত্রী আরজিনা বেগম মারামারি সংক্রান্ত বিষয়ে আদাবর থানায় একটি মামলা করেছিলেন। আমরা ধারণা করছি, ওই মামলার আসামিরা তাকে কুপিয়ে হত্যা করতে পারে। তবে বিস্তারিত জানতে তদন্ত চলছে।’ মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নিহত জুয়েল মানিকগঞ্জ জেলা সিংগাইর উপজেলার সিরাজ মিয়ার ছেলে। আদাবর এলাকায় স্ত্রী আর্জিনা খাতুনকে নিয়ে বসবাস করতেন তিনি।

 

 

/এসজেএ/আইএ/

লাইভ

টপ