ইতালির ঢাকা জেলা সমিতির সভাপতিকে সংবর্ধনা

Send
ইসমাইল হোসেন স্বপন, ইতালি
প্রকাশিত : ২২:১৪, জুলাই ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:১৪, জুলাই ১৩, ২০১৯

সংবর্ধনা অনুষ্ঠানে ইতালির ঢাকা জেলা সমিতির সদস্যরাইতালির ঢাকা জেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হালিমকে সংবর্ধনা দেওয়া হলো। রোমের তরপিনাত্তারা সুন্দরবন রেস্তোরাঁয় এর আয়োজন করে সংগঠনটির নবগঠিত কার্যকরী কমিটি। অনুষ্ঠানে আব্দুল হালিম বলেন, ‘দলমতের উর্ধ্বে ঢাকার জন্য কাজ করতে হবে। সংগঠন ঢাকা জেলাভিত্তিক হলেও ইতালিতে অবস্থানরত বাংলাদেশি প্রবাসীদের নিয়েই ছিল আমাদের কার্যক্রম।’

আব্দুল হালিম মনে করেন, কাজের ধারাবাহিকতা বজায় রেখে চললে সবার কাছে ইতালির ঢাকা জেলা সমিতি গ্রহণযোগ্যতা পাবে। নবগঠিত কমিটি তাদের দক্ষতা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে ঢাকার ইতিহাস, কৃষ্টি-সংস্কৃতি ও ঐতিহ্যকে প্রবাসে ছড়িয়ে দেওয়ার পাশাপাশি ঐক্যবদ্ধ হয়ে কমিউনিটিকে এগিয়ে নিয়ে যাবে বলে আশা তার।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘আব্দুল হালিম তার বন্ধুসুলভ আচরণ ও কর্মদক্ষতায় যেভাবে ইতালিতে কাজ করে গেছেন, আগামীতেও সেই ধারা অব্যাহত রেখে সফলতার সঙ্গে এগিয়ে যাবেন। তিনি যেখানেই থাকুন, ঢাকা জেলা সবসময় তার পাশে থাকবে।’

ইতালির ঢাকা জেলা সমিতির সহ-সভাপতি জাহিদ হোসেন মনিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামীর হোসেন সাদেকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির প্রধান উপদেষ্টা হাসান ইকবাল, উপদেষ্টা আব্দুর রশিদ, আমিনুর রহমান সালাম, পাভেল রহমান তুহিন, আহসান হাবীব জামিল, মিজানুল হক মিজু, ১ নং সদস্য আবুল কালাম আজাদ খোকন, বৃহত্তর ঢাকা সমিতি, ইতালির ভারপ্রাপ্ত সভাপতি জোবায়ের আহমেদ রিপন।

সংবর্ধনা অনুষ্ঠানে ছিলেন সমিতির সাংগঠনিক সম্পাদক দীপক মুখার্জি, ইতালির ঢাকা সিটি ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. রাকিব, নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি রাহুল আমিন রুহুল, বি-বাড়িয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক শেখ মামুন, গাজীপুর সমাজকল্যাণ সমিতির উপদেষ্টা মাহমুদুল হাসান ও মহিলা সমাজকল্যাণ সমিতি, ইতালির সভাপতি লায়লা শাহসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

/এনসি/জেএইচ/

লাইভ

টপ