এরিকের সঙ্গে আমাকে দেখা করতে দেওয়া হচ্ছে না: বিদিশা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৩৫, জুলাই ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৫৪, জুলাই ১৬, ২০১৯

মায়ের সঙ্গে এরিক এরশাদ (ছবি- সংগৃহীত)

ছেলে এরিক এরশাদের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন তার মা বিদিশা। হুসেইন মুহম্মদ এরশাদের প্রাক্তন স্ত্রী বিদিশা বলেন, আমার ছেলেকে আটকে রেখেছে। তার সঙ্গে আমাকে দেখা করতে দেওয়া হচ্ছে না। এমনকি কথাও বলতে দিচ্ছে না।

মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যায় বাংলা ট্রিবিউনের সঙ্গে ফোনে আলাপকালে তিনি এ অভিযোগ করেন।

বিদিশা বলেন, স্বাভাবিকভাবে এরিকের বাবা এরশাদ মারা গেছেন। আমি মা হিসেবে তো ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। কিন্তু বাসার গেট থেকে আমাকে বিদায় করে দেওয়া হয়েছে। এমনিতেই আমার ছেলে প্রতিবন্ধী (বিশেষ চাহিদাসম্পন্ন)। এই সময়ে যেখানে তার মাকে বেশি প্রয়োজন তখন আমার ছেলেকে নিয়েও রাজনীতি হচ্ছে।

কবে ছেলে এরিক এরশাদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন জানতে চাইলে বিদিশা বলেন, গতকাল সোমবার আমি বারিধারার প্রেসিডেন্ট পার্কে গিয়েছিলাম। কিন্তু আমাকে ভেতরে প্রবেশ করতে দেয়নি। বাসার লোকজন কেউ কথা বলছেন না।

এরিক এরশাদকে প্রেসিডেন্ট পার্কে আটকে রাখা হয়েছে দাবি করে বিদিশা বলেন, কিন্তু কী অবস্থায় সে আছে, কিছুই বুঝতে পারছি না। তার সঙ্গে কীভাবে দেখা করা যায় এখন সেই চেষ্টায় আছি।

কারা ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছে না জানতে চাইলে বিদিশা বলেন, এখনও জানি না কারা আমাকে ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছে না।

রাজনীতিতে আসবেন কিনা এমন প্রশ্নের জবাবে বিদিশা বলেন, রাজনীতি নিয়ে এখন আমি ভাবছি না। আমার কাছে এখন ছেলের বিষয়টিই আগে।

এরশাদ ও বিদিশা দম্পতির একমাত্র ছেলে এরিক এরশাদ। তার বয়স এখন ১৮ বছর। বিশেষ চাহিদাসম্পন্ন এরিক বারিধারার প্রেসিডেন্ট পার্কে বাবা এরশাদের সঙ্গে থাকতেন।

/এএইচআর/টিএন/এমওএফ/

লাইভ

টপ