কাঁঠালের আড়ালে ফেনসিডিল পাচার, আটক ৮

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৩৬, জুলাই ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৫৫, জুলাই ১৭, ২০১৯

আটক আট জনরাজধানীর উত্তরায় কাঁঠাল বোঝাই একটি ট্রাক তল্লাশি করে ৭১৮ বোতল ফেনসিডিলসহ ৮ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। বুধবার (১৭ জুলাই) দুপুর ৩টার দিকে উত্তরা পূর্ব থানার হাউজ বিল্ডিং এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) মিজানুর রহমান ভুঁইয়া বাংলা ট্রিবিউনকে এ খবর নিশ্চিত করেন।

আটক মাদক কারবারিরা হলো মো. রাজু আহম্মেদ (৩২), মো. মুন্না (২০), সাগর (১৯), মো. ইউসুফ (৩০), নূর ইসলাম (৩৪), রফিকুল ইসলাম (৫০), মফিজুল ইসলাম (৩১) ও মো. মোস্তাফিজুর (২০)।

এএসপি মিজানুর রহমান ভুঁইয়া জানান, কাঁঠাল বোঝাই ট্রাক তল্লাশি করে ৭১৮ বোতল ফেনসিডিল, ৮টি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৭শ’ টাকা উদ্ধার করা হয়। ট্রাক ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। মাদক কারবারিরা দিনাজপুরের বিরামপুর থেকে কাঁঠাল বোঝাই ট্রাকে করে এসব ফেনসিডিল ঢাকায় নিয়ে আসছিল। গোয়েন্দা নজরদারির মাধ্যমে ট্রাকটির গতিবিধি অনুসরণ এবং অবস্থান শনাক্ত করে তাদের আটক করা হয়। রাজু আহম্মেদ ট্রাকচালক এবং ইউসুফ উবার চালক। আর রফিকুল ইসলাম মাদক চোরাকারবারি চক্রের সদস্য।

/এসজেএ/এনআই/এমওএফ/

লাইভ

টপ