দলের দুঃসময়ে আমার পরিবার সঙ্গে ছিল, আমিও থাকবো: সোহেল তাজ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫৩, জুলাই ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১০, জুলাই ১৮, ২০১৯

রাজনীতিতে সক্রিয় না থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিংবা আওয়ামী লীগের ইচ্ছায় আবারও রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হওয়ার প্রশ্নে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেছেন, দলের দুঃসময়ে আমার পরিবার সঙ্গে ছিল, আমিও থাকবো। বৃহস্পতিবার (১৮ জুলাই) সামাজিক সমস্যা দূর করতে নিজের রিয়্যালিটি শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিংবা আওয়ামী লীগ ভবিষ্যতে যদি কোনও দায়িত্ব দেয় তাহলে গ্রহণ করবেন কিনা জানতে চাইলে সোহেল তাজ বলেন, আমাদের পরিবার আওয়ামী লীগের দুঃসময়ে, দেশের দুঃসময়ে সবসময় দলের সঙ্গে ছিল, থাকবে। আমিও পরিবারের সন্তান, আমাদের দেশের এবং দলের দুঃসময়ে আমিও থাকবো।

দলের সুদিনে থাকবেন কিনা জানতে চাইলে সোহেল তাজ বলেন, সুদিনে অন্যভাবে থাকছি। এই মুভমেন্টটা হচ্ছে সমাজের জন্য, আপনাদের সবাইকে নিয়েই কিন্তু সোনার বাংলা গড়তে পারবো।

নিজের অনুষ্ঠানে দুর্নীতি নিয়ে কোনও কাজ করবেন কিনা জানতে চাইলে সোহেল তাজ বলেন, যেকোনও দেশের উন্নয়নের পথে বড় প্রতিবন্ধকতা হলো দুর্নীতি। স্বাভাবিকভাবে আমি শহীদ তাজউদ্দীন আহমেদের সন্তান হিসেবে, বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে এবং ব্যক্তিগতভাবে আমার চাওয়া, দুর্নীতির বিরুদ্ধে আমি সব সময় কাজ করে যাবো। কিন্তু এই প্রোগ্রামটি হচ্ছে সামাজিক বিষয়বস্তু নিয়ে, এর উদ্দেশ্য হচ্ছে সোনার মানুষ তৈরি করা।

তিনি বলেন, রাজনীতিতে আমি নেই। কিন্তু আমি রাজনৈতিক পরিবারের সন্তান। রাজনীতি আমার রক্তে, এই দেশ আমাদের রক্তের। এর বাইরে যাওয়ার কোনও সুযোগ নেই। এই মুহূর্তে রাজনীতিতে সক্রিয় হওয়ার সুযোগ নেই। এই অনুষ্ঠান নিয়ে আমি এখন ব্যস্ত থাকবো, যে কারণে আমি আমার দুই মেয়ের থেকেও ছুটি নিয়েছি। আমি শুধু ডেমো তৈরি করেই বুঝে গেছি, প্রোগ্রামের জন্য কতটুকু কষ্ট করতে হবে। কিন্তু কষ্ট হলেও করবো, এই প্রোগ্রাম কোনও লাভের জন্য না, এতে আর্থিক কোনও সুবিধা নেই। মানুষের যে ভালোবাসা পেয়েছি তার কাছে আমি ঋণী, সেই ঋণটা আমি পরিশোধ করতে চাচ্ছি।

আরও পড়ুন:
হটলাইন কমান্ডোতে ‘সমস্যার সমাধান’ দেবেন সোহেল তাজ

 

/এসও/টিটি/এমএমজে/

লাইভ

টপ