৫০ দিনেও খোঁজ মেলেনি মেধাবী শিক্ষার্থী মিশুকের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪৯, জুলাই ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:০২, জুলাই ১৮, ২০১৯

নারায়ণগঞ্জের নিখোঁজ হওয়া মেধাবী শিক্ষার্থী মিশুক খাঁনের খোঁজ ৫০ দিনেও মেলেনি। তার বাবা খাঁন হুমায়ুন কবির বলেন, ‘১ মাস ২০ দিনেও আমার ছেলের সন্ধান মেলেনি। তার সন্ধান চাই।’ বৃহস্পতিবার (১৮ জুলাই) বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।
মিশুকের বাবা বলেন, ‘আমার ছেলে মিশুক নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ হাজী ইকবালের বাড়িতে আমার মেয়ের জামাতা কাজী ফিরোজের সঙ্গে থাকতো। মিশুক নারায়ণগঞ্জ পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ইলেট্রিকাল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। পাশাপাশি ডেনিশ কন্ডেন্সমিল্ক কোম্পানিতে প্যাকিং বিভাগে চাকরি করতো। সে ছাত্র হিসেবে মেধাবী ছিল। গত ২৯ মে আনুমানিক দুপুর দেড়টার সময় অফিসে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। ওই সময়ের পর থেকে আমার মেয়ের জামাতা তার মোবাইলে ফোন করে তা বন্ধ পায়। তার অফিস, বন্ধু ও আত্মীয়স্বজনের বাসা ও সব আত্মীয়-স্বজন এবং সম্ভাব্য জায়গায় ১ মাস ২০ দিন ধরে খোঁজাখুঁজি করেও তার কোনও সন্ধান মেলেনি।’
নিখোঁজ একদিন পর ৩০ মে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন তার বাবা। (ডায়েরি নং-১৪৯৩) তিনি মিশুকের নিখোঁজের বিষয়ে নারায়ণগঞ্জ পুলিশ সুপার, র্যা ব-১১, ঢাকা রেঞ্জ ডিআইজি, র্যা ব মহাপরিচালক, আইজিপি ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে লিখিত ভাবে হস্তক্ষেপ কামনা করেছেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মিশুকের মা- রাফেজা বেগম, বোন সুমাইয়া আক্তার ও দুলাভাই কাজী ফিরোজ।

/এইচএন/এআর/

লাইভ

টপ