রাজধানীতে পৃথক তিন দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৪১, আগস্ট ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪৩, আগস্ট ১৭, ২০১৯

তিনশ’ ফিট এলাকার দুর্ঘটনা

রাজধানীর ভাটারা, শাহবাগ ও পূর্বাচলের তিনশ’ ফিট এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং নারী চিকিৎসকসহ অন্তত ৬ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার (১৭ আগস্ট) সকাল থেকে বিকাল পযন্ত এসব দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার এসআই মনিরুজ্জামান বাংলা ট্রিবিউনকে জানান, পূর্বাচলের তিনশ’ ফিট এলাকায় মোটরসাইকেল ও মাইক্রোবাসের সংঘর্ষে ইব্রাহীম সরকার (২৫) নামের একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

তিনি বলেন, ‘মোটরসাইকেল গিয়ে একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ইব্রাহীম সরকার নিহত হন। এই ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।’

তিনশ’ ফিট এলাকার দুর্ঘটনা

এদিকে, শনিবার সকাল দশটার দিকে শাহবাগে গাবতলীগামী একটি ৮ নম্বর মিনিবাস একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে একজন নারী চিকিৎসক আহত হন। এছাড়াও প্রাইভেটকারের চালক আহত হয়েছেন। ওই চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেষণে আছেন। এই ঘটনার পর বাস ও চালক শাকিলকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

শাহবাগ থানার এসআই আব্দুর রহমান বলেন, ‘আমরা ঘটনার পর বাস ও চালককে আটক করেছি। মামলা প্রক্রিয়াধীন।’

আরেক ঘটনায়, দুপুরে ভাটারা মাদানী অ্যাভিনিউ এলাকায় একটি মিনিবাসের ধাক্কায় দুই ব্যক্তি আহত হয়েছেন। পথচারীরা ধাওয়া করে বাসটি আটক করে ভাটারা থানায় দিয়েছেন। তবে এই ঘটনায় এখনও কোনও মামলা করেননি ভিকটিম।

 

/এআরআর/এএইচ/

লাইভ

টপ