ডিএসসিসি’র নতুন এলাকায় পাঁচ নির্বাহী কর্মকর্তা নিয়োগ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:০১, আগস্ট ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১১, আগস্ট ১৯, ২০১৯

ডিএসসিসি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) যুক্ত হওয়া পাঁচটি নতুন এলাকায় পাঁচ জন নির্বাহী কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে। নিয়োগ পাওয়া ব্যক্তিরা সবাই উপসচিব পদমর্যাদার সরকারি কর্মকর্তা।

সোমবার (১৯ আগস্ট) ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের দায়িত্ব বণ্টন করা হয়।

ডেঙ্গু নিয়ে চলমান সংকট ও নতুন এলাকাগুলোতে প্রশাসনিক কার্যক্রম মোকাবিলায় এই কর্মকর্তাদের নিয়োগ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এর আগে গত ৪ আগস্ট স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে তাদের ডিএসসিসিতে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা পদে প্রেষণে সংযুক্ত করা হয়।

নতুন পাঁচটি অঞ্চলে নিয়োগ পাওয়া আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা হলেন—জাহিদ হোসেন ছিদ্দিক, মো. শাহীদুর আলম, মোহাম্মদ আশরাফুল আলম খান, মো. খায়রুল হাসান ও মো. আবদুল বাতেন।

এর মধ্যে জাহিদ হোসেন ছিদ্দিককে অঞ্চল-৬, মো. শাহীদুর আলমকে অঞ্চল-৭, মোহাম্মদ আশরাফুল আলম খানকে অঞ্চল-৮, মো. খায়রুল হাসানকে অঞ্চল-৯ ও মো. আবদুল বাতেনকে অঞ্চল-১০ এর নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব বণ্টন করা হয়।

ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, ‘নতুন ওয়ার্ড বা অঞ্চলগুলোতে প্রশাসনিক কাজ ও চলমান ডেঙ্গু সমস্যা মোকাবিলায় তারা কাজ করবেন। আমরা ডিএসসিসির পুরনো অঞ্চলগুলোর পাশাপাশি নতুন ওয়ার্ডেও কাজ শুরু করেছি।

/এসএস/এপিএইচ/এমএমজে/

লাইভ

টপ