পঞ্চগড়ে নিখোঁজ কিশোরীর লাশ মিললো কমলাপুরে পরিত্যক্ত ট্রেনের বগিতে

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪২, আগস্ট ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৪৭, আগস্ট ১৯, ২০১৯

লাশ উদ্ধার (প্রতীকী ছবি)

পঞ্চগড়ে নিখোঁজ এক কিশোরী মাদ্রাসাছাত্রীর লাশ কমলাপুর রেলস্টেশনে একটি পরিত্যক্ত বগি থেকে উদ্ধার করেছে পুলিশ। তার নাম আসমা আক্তার (১৬)। সোমবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে কমলাপুর রেলওয়ে পুলিশ বলাকা এক্সপ্রেসের একটি পরিত্যক্ত বগির টয়লেট থেকে লাশটি উদ্ধার করে। কমলাপুর রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রশো বণিক বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘সোমবার সকালে বগির ভেতরে টয়লেটে লাশ দেখে পুলিশকে খবর দেন কয়েকজন। এরপর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তার বুকের ডান পাশে কামড়ের দাগ, গলার চারদিকে কালো গোলাকৃতির দাগ ও কপালে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কীভাবে তার মৃত্যু হয়েছে বা মৃত্যুর আগে ধর্ষিত হয়েছে কিনা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে।’ 

নিহত কিশোরীর চাচা রাজু আহম্মেদ জানান, পঞ্চগড় সদর উপজেলার কোনপাড়া গ্রামের মো. আব্দুর রাজ্জাকের মেয়ে আসমা স্থানীয় খান বাহাদুর মাদ্রাসা থেকে এসএসসি সমমানের পরীক্ষায় পাস করেছে। এইচএসসিতে ভর্তির জন্য অপেক্ষায় ছিল সে। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে আসমা তৃতীয়। রবিবার থেকে সে নিখোঁজ ছিল। সোমবার খবর পেয়ে কমলাপুরে এসে তার লাশ শনাক্ত করা হয়।
তিনি বলেন, ‘বাধন নামে স্থানীয় এক যুবক তাকে ফুসলিয়ে নিয়ে গেছে বলে জানতে পেরেছি। বাধনও আরেকটি মাদ্রাসার শিক্ষার্থী। আসমা নিখোঁজের পর থেকে তাকে এলাকায় পাওয়া যায়নি। তাদের পরিবার থেকে ধারণা করা হচ্ছে, বাধনই তাকে ফুসলিয়ে নিয়ে হত্যা করেছে।’ এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করা হবে বলে জানান তিনি।

 

/এআইবি/এআরআর/ওআর/এমওএফ/

লাইভ

টপ