রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৩:২৮, আগস্ট ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৩৭, আগস্ট ২৩, ২০১৯

লাশ উদ্ধাররাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। শুক্রবার (২৩ আগস্ট) সকালে দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন- রামপুরায় আব্দুল কাদের (৬০) ও যাত্রাবাড়ীতে মোস্তাক (৫৮)। তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

রামপুরা থানার উপপরিদর্শক মো. সোহেল জানান, আব্দুল কাদের সুপ্রিম কোর্টের গাড়িচালক। মেরুল বাড্ডা আনন্দ নগর এলাকায় পরিবার নিয়ে থাকেন। তার বাবার নাম মৃত আদম তালুকদার। পরিবারের লোকজনের বরাদ দিয়ে বলেন, ‘মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে রামপুরা ব্রিজের কাছে আব্দুল কাদের দুর্ঘটনা শিকার হন। পরে সংবাদ পেয়ে পুলিশ তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বেলা পোনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।’

অপরদিকে, যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিক্যাল হাসপাতালের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি মিনি ট্রাকের ধাক্কায় মোস্তাক (৬০) নামে একজন পথচারী গুরুতর আহত হন। পরে রাজু নামে আরেক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মোস্তাক সচিবালয়ের সহকারী প্লাম্বার হিসাবে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর। ঢাকায় তিনি থাকতেন মাতুয়াইল কোনাপাড়ায়।

 

/এআইবি/আরজে/এফএস/

লাইভ

টপ