ট্রেনে হত্যার শিকার আসমার ঘাতকদের বিচার দাবিতে মানববন্ধন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:০৪, আগস্ট ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:১৩, আগস্ট ২৩, ২০১৯

আসমা খাতুন হত্যার বিচার দাবিতে মানববন্ধনট্রেনের পরিত্যক্ত বগিতে হত্যার শিকার মাদ্রাসা ছাত্রী আসমা খাতুনের ঘাতকদের বিচার দাবিতে মানববন্ধন করেছে ঢাকাস্থ পঞ্চগড়বাসী। শুক্রবার (২৩ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, গণমাধ্যমের খবরে আমরা জেনেছি, পঞ্চগড় থেকে আসমা তার প্রেমিক মারুফ হাসান বাঁধনের সঙ্গে ঢাকায় আসছিল। পথেই ট্রেনের মধ্যে গণধর্ষণের পর আসমাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত সন্দেহভাজন বাঁধন, হত্যাকারী বা ধর্ষকদের কাউকেই গ্রেফতার করা হয়নি। আমরা আসমা হত্যা এবং তাকে ধর্ষণের বিচার চাইতে এসেছি। দোষীদের এমন শাস্তির ব্যবস্থা করা হোক যাতে আর কোনও বোন ধর্ষিত না হয়।
মানববন্ধনে ঢাকাস্থ পঞ্চগড়বাসীর সভাপতি সাজ্জাদ হোসেন সরকার বলেন, ‘এর আগে দিনাজপুরের মেয়ে ইয়াসমিন হত্যার বিচারের দাবিতে গোটা উত্তরবঙ্গ যেভাবে ফুঁসে উঠেছিল, আসমা হত্যা এবং ধর্ষণের বিচার না হলে আবারও ফুঁসে উঠবে উত্তরবঙ্গ। কাজেই সংশ্লিষ্ট প্রশাসনকে অনুরোধ করবো অবিলম্বে আসমা হত্যার সঙ্গে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।’ মানববন্ধনে সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯ আগস্ট সকালে কমলাপুর রেলস্টেশনে ময়মনসিংহগামী বলাকা কমিউটার ট্রেনের একটি পরিত্যক্ত বগির শৌচাগার থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় আসমা খাতুনের লাশ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি পঞ্চগড় জেলা সদরের শিংপাড়া এলাকার কনপাড়া গ্রামে। সে ওই গ্রামের ভ্যানচালক আবদুর রাজ্জাকের দ্বিতীয় মেয়ে। স্থানীয়দের সন্দেহ, বাঁধনই আসমাকে নিয়ে পালিয়ে যায়। কমলাপুরে দুজনই কোনও চক্রের হাতে পড়ে এবং আসমা খুন হয়। অথবা বাঁধনের সঙ্গীরা আসমাকে খুন করতে পারে বলে সন্দেহ এলাকাবাসীর।

আরও পড়ুন: পঞ্চগড়ে নিখোঁজ কিশোরীর লাশ মিললো কমলাপুরে পরিত্যক্ত ট্রেনের বগিতে

                বাঁধনকে ধরলেই জানা যাবে সব, দাবি পরিবারের

 

 

 

 

 

/এইচএন/ওআর/

লাইভ

টপ