মাছের পোনাবাহী ট্রাকে গাঁজার চালান, আটক ২

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৫৩, আগস্ট ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০০, আগস্ট ২৪, ২০১৯





এর আগে নানা ধরনের কৌশলে মাদক চোরাচালানের কথা শোনা গেলেও এই প্রথম মাছের পোনার সঙ্গে চালান পাঠানোর ঘটনা জানা গেলো। ব্রাহ্মণবাড়িয়া থেকে মাছের পোনার সঙ্গে ৩০ কেজি গাঁজা নিয়ে এসে গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের হাতে দুজন আটক হয়েছে।
শুক্রবার (২৪ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ রোডের কাজী মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়। শনিবার (২৪ আগস্ট) বিকালে র‌্যাব-১ অধিনায়ক লে. ক. সারোয়ার বিন কাশেম বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন।
আটক দুজন হলো কুমিল্লার মো. মাইন উদ্দিন (২৫) ও মো. শরিফুল ইসলাম (২৪)। তাদের মাছের পোনাবাহী মিনি ট্রাক থেকে ৩০ কেজি গাঁজা, ১টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।
সারোয়ার বিন কাশেম জানান, গোয়েন্দা সূত্রে জানা যায় মাদকের একটি সিন্ডিকেট ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা নিয়ে আসছে। সে অনুযায়ী অভিযান চালিয়ে গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করা হয়।
তিনি জানান, আটক আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, ভারত থেকে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা দিয়ে গাঁজা দেশে নিয়ে এসেছে তারা।
মাইন জানায়, সে পেশায় দর্জি। কম সময়ে বেশি টাকা উপার্জনের লোভে দর্জির কাজ ছেড়ে মাদকের কারবার শুরু করেছে সে।
শরিফুল পেশায় পিকআপ চালক। মাইনের সহযোগীতায় সে মাদকের কারবারে যুক্ত হয়। এ পর্যন্ত সে ২০টির বেশি মাদক চালান ঢাকায় নিয়ে এসেছে বলে জিজ্ঞাসাবাদে জানায়।
তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

/এসজেএ/এইচআই/

লাইভ

টপ