রাজধানীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৯, সেপ্টেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১০, সেপ্টেম্বর ১১, ২০১৯



লাশরাজধানীর সবুজবাগের একটি বাসা থেকে এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোসাম্মাৎ সাদিয়া ইসলাম আশা (২৫)। ঘটনার পাঁচ দিন আগে তার বিয়ে হয়েছিল বলে পরিবার সূত্রে জানা গেছে।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে সবুজবাগের মধ্য বাসাবোয় চাচার বাসা থেকে আশার লাশ উদ্ধার করা হয়।
আশা টাঙ্গাইলের গোপালপুর থানার ঘোড়ামারা গ্রামের শফিকুল ইসলামের একমাত্র মেয়ে। তিনি গ্রিন ইউনিভার্সিটির শিক্ষার্থী ছিলেন। পরিবারের দাবি, আশা জানালার গ্রিলের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
আশার চাচা রফিকুল ইসলাম জানান, আশাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বুধবার ভোর পৌনে ৪টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এর সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।
রফিকুল ইসলাম জানান, গত ৬ সেপ্টেম্বর আশার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর সে স্বামী হাফিজুর রহমানের সঙ্গে তার টাঙ্গাইলের বাড়ি যায়। গত রবিবার (৮ সেপ্টেম্বর) তারা সবুজবাগে চাচার বাসায় আসে।
তিনি বলেন, আশা তাকে বলেন, ‘ছেলেকে আমার মোটেও পছন্দ হয়নি। আমি তার সঙ্গে সংসার করবো না। আপনারা তাড়াতাড়ি কোনও ব্যবস্থা নেন।’
পরে এ নিয়ে মঙ্গলবার হাফিজুরের সঙ্গে পরিবারের লোকজন বসেছিল। এতে কোনও সমাধান না হওয়ায় আশা সবার অগোচরে ঘরে গ্রিলের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেয় বলে দাবি করেন রফিকুল।

/এআইবি/এআরআর/এইচআই/

লাইভ

টপ