ক্যাসিনো থেকে গ্রেফতার ১৪২ জনের কারাদণ্ড

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪১, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:২৪, সেপ্টেম্বর ১৯, ২০১৯

দণ্ডপ্রাপ্তদের একাংশরাজধানীর ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে (ক্যাসিনো) অভিযান চালিয়ে গ্রেফতার করা ১৪২ জনকে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এরমধ্যে ৩১ জনকে ১ বছর করে কারাদণ্ড দেওয়া হয়। এদের ১৬ জন ক্যাসিনোর স্টাফ। বাকিদের ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) এই অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব জানিয়েছে, অভিযানে ২৪ লাখ ৩৯ হাজার টাকা ও বিপুল পরিমাণ মদ, বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। ক্যাসিনোটি সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়া আটক স্টাফদের মধ্যে দুই নারীকে ছেড়ে দেওয়া হয়।

ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবে অভিযান

দণ্ডপ্রাপ্তদের একাংশর‌্যাব জানিয়েছে, ইয়ংমেন্স ক্লাবের পাশে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবেও অভিযান পরিচালনা করা হয়েছে। এটি ঢাকা দক্ষিণ সিটির ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোমিনুল হক সাঈদ পরিচালনা করেন। তার সহযোগী ৯ নম্বর ওয়ার্ডের যুবলীগ সভাপতি মোল্লা কাউসার। এখানে জুয়ার বোর্ড রয়েছে ১২টি। এখান থেকে মদ, বিয়ার ও বিপুল অঙ্কের টাকা উদ্ধার করা হয়।

জব্দ মাদকদ্রব্যর‌্যাব জানিয়েছে, বনানীর আহমেদ টাওয়ারে গোল্ডেন ঢাকা বাংলাদেশ ক্যাসিনোতেও অভিযান চালিয়েছে র‌্যাব-১। ক্যাসিনোটি সিলগালা করে দেওয়া হয়েছে। এদিকে গুলিস্তানের মুক্তিযোদ্ধা ক্লাবেও অভিযান চলছে।
আরও খবর...

যুবলীগ নেতাদের ‘ক্যাসিনো’তে র‌্যাবের অভিযান: আটক ১৪২, বিপুল পরিমাণ টাকা জব্দ

ক্যাসিনো চালানোর অভিযোগে যুবলীগ নেতা খালেদ মাহমুদ আটক

 

/এআরআর/এনআই/এমওএফ/

লাইভ

টপ