যুবলীগ নেতার ব্যবস্থাপনায় ক্যাসিনো আছে জানলে আগেই ব্যবস্থা নিতাম: ওমর ফারুক চৌধুরী

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৪২, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২১, সেপ্টেম্বর ১৯, ২০১৯

single pic template-1যুবলীগের যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাবে তদন্তসাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, ‘যুবলীগের ঢাকা দক্ষিণের এক নেতার ব্যবস্থাপনায় ক্যাসিনো থাকার অভিযোগ আমাকে কেউ জানালে আগেই ব্যবস্থা নিতাম। আইনশৃঙ্খলা বাহিনী যদি আগেই জানতো তাহলে আমাদের আগেই জানাতে পারতো। আমরা রাজনৈতিকভাবে বিষয়টি দেখতাম।’ যুবলীগ নেতার ব্যবস্থাপনায় ক্যাসিনো থাকা প্রসঙ্গে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে বাংলা ট্রিবিউনকে দেওয়া এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী যদি জানতোই তবে ওই ক্যাসিনোতে কেন এত দেরিতে অভিযান চালালো?’ কোথায় যুবলীগ নেতাদের ক্যাসিনো আছে, তারা কোথায় কী অন্যায়-অপরাধ করছে তা জানার জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও সংবাদমাধ্যমের কাছে চিঠি দেবেন বলে তিনি জানান।

ফারুক চৌধুরী বলেন, ‘বলা হচ্ছে যুবলীগ নেতাদের ছত্রচ্ছায়ায় ক্যাসিনো চলে, জুয়া চলে, অন্যান্য অনৈতিক কর্মকাণ্ড হয়। সংবাদমাধ্যমে ষাটটি ক্যাসিনোর কথা লেখা হয়েছে। এসবের ভিত্তিতে আমরা অভিযুক্তদের কাছে জবাব চেয়ে চিঠি পাঠিয়েছি। আর অভিযোগের তদন্ত করার জন্য আগে থেকেই আমাদের ট্রাইব্যুনাল কার্যকর আছে। আমরা এসব বিষয় আগে জানলে শক্ত ব্যবস্থা নিতে পারতাম। কিন্তু আগে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। সে কারণেই সাংগঠনিক কোনও ব্যবস্থা নেওয়া যায়নি।’

প্রসঙ্গত, ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবে ‘ক্যাসিনো’ চালানোর অভিযোগে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার পর গুলশানের নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

আরও পড়ুন: ক্যাসিনো চালানোর অভিযোগে যুবলীগ নেতা খালেদ মাহমুদ আটক (ভিডিও)

 

 

   

/এমএইচবি/এমএএ/এমওএফ/

লাইভ

টপ