আটক যুবলীগ নেতা খালেদ মাহমুদ গুলশান থানায় (ভিডিও)

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৫৪, সেপ্টেম্বর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৪, সেপ্টেম্বর ১৯, ২০১৯

হেলমেট পরা খালেদ মাহমুদ

রাজধানীতে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে আটক যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশান থানায় নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩২ মিনিটে র‌্যাবের প্রহরায় একটি সাদা মাইক্রোবাসে করে তাকে থানায় নিয়ে আসা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উয়িংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূঁইয়া বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘খালেদ মাহমুদের বিরুদ্ধে তিনটি  মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। গুলশান থানায় অস্ত্র মামলা ও মতিঝিল থানায় মাদক মামলা করা হবে। এছাড়া তার বিরুদ্ধে মানিলন্ডারিং আইনে আরেকটি মামলা দায়ের করা হবে।’
এর আগে বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার পর গুলশানের নিজ বাসা থেকে র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উয়িংয়ের পরিচালক লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম এ তথ্য জানান।

খালেদ মাহমুদের বাসা থেকে উদ্ধার করা মোবাইল, অস্ত্র, গুলি, ইয়াবা, পাসপোর্ট, টাকা ও ডলারখালেদ মাহমুদের বাসায় অভিযানে অংশ নেওয়া একজন কর্মকর্তা জানান, ‘তার বাসা থেকে একটি অবৈধ পিস্তল, ছয় রাউন্ড গুলি, ২০১৭ সালের পর নবায়ন না করা একটি শটগান উদ্ধার করা হয়েছে। এছাড়া, ৫৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।’ বাড়ির তত্ত্বাবধায়ক আরিফ হোসেন জানান, ‘বিকাল ৩টার দিকে ডিবির সদস্য পরিচয়ে কয়েকজন বাসায় আসেন। ৪টার দিকে বাসায় ঢোকে র‌্যাব। সাড়ে চারটার দিকে বাড়ির লোকজনকে ডেকে বলা হয়, আপনারা আসুন। বাড়ি তল্লাশি করা হবে। লকার থেকে দুটি অস্ত্র এবং ওয়াল আলমারি থেকে দুই প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়।’ তিনি আরও জানান, ‘ভবনটি ৪ বছর আগে কেনেন খালেদ মাহমুদ।’ রাত ৯টার দিকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে ডিবি অফিসের দিকে নিয়ে যাওয়া হয়েছে বলেও তিনি জানান।

এর আগে, বিকাল থেকে গুলশান-২-এ বাসাটি ঘিরে রাখে র‌্যাব। লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, ‘গুলশান-২-এর ৫৯ নম্বর সড়কে ৪ নম্বর প্লটে একজন অভিযুক্তের বাসা ঘিরে রাখা হয়েছে।’

এদিকে, বাসার দারোয়ান হেমায়েত হোসেন বলেন, ‘বিকাল সাড়ে ৩টায় বাসায় আসেন খালেদ মাহমুদ। এর পরপরই র‌্যাব বাসায় আসে।’

আরও পড়ুন:

র‍্যাবের সাঁড়াশি অভিযানে ৪টি ক্যাসিনো সিলগালা, ১৮২ জনকে কারাদণ্ড

আরামবাগে ‘ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব’ ক্যাসিনোতেও অভিযান

বনানীতে ‘গোল্ডেন ঢাকা বাংলাদেশ’ ক্যাসিনোতে অভিযান

ক্যাসিনো থেকে গ্রেফতার ১৪২ জনের কারাদণ্ড

 ক্যাসিনো চালানোর অভিযোগে যুবলীগ নেতা খালেদ মাহমুদ আটক (ভিডিও)

‘ক্যাসিনো’ ইয়ংমেন্স ক্লাবের চেয়ারম্যান রাশেদ খান মেনন

যুবলীগ নেতার ব্যবস্থাপনায় ক্যাসিনো আছে জানলে আগেই ব্যবস্থা নিতাম: ওমর ফারুক চৌধুরী

ঢাকার অন্ধকার জগৎ ক্যাসিনো (ফটো স্টোরি)

অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার

/এসজেএ/এপিএইচ/এমএমজে/

লাইভ

টপ