আশুলিয়ায় ৫৮৬ বোতল ফেনসিডিলসহ আটক দুই

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৪৫, সেপ্টেম্বর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৫৪, সেপ্টেম্বর ১৯, ২০১৯

 

সাভারের আশুলিয়া থেকে ৫৮৬ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্ব) দুপুর ২টার দিকে আশুলিয়া থানাধীন বগাবাড়ী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভুঁইয়া বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেন।

আটক মাদক কারবারিরা হলেন- ফরিদপুরের মো. সোহেল রানা (৩২) এবং ঢাকার মো. সেলিম (৩২)। এ সময় তাদের কাছ ব্যবহৃত একটি প্রাইভেটকার থেকে ৫৮৬ বোতল ফেনসিডিল, দুটি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

এএসপি মিজানুর রহমান ভুঁইয়া জানান, আটক দুই জন আন্তঃজেলা মাদক কারবারি চক্রের সদস্য। দীর্ঘদিন তারা বিভিন্ন জেলায় মাদক সরবরাহ ও বিক্রি করে আসছিল।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আসামি সোহেল পেশায় একজন বাসচালক। জিজ্ঞাসাবাদে সে জানায়, লোভে পড়ে বাস চালানো বাদ দিয়ে সে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। মাদক কারবারি মাসুদের প্ররোচনায় সে এই কারবার শুরু করে।

সে প্রাইভেটকারে করে রাজশাহীর মাদক কারবারি মুসলিমের কাছ থেকে ফেনসিডিলের এসব চালান সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসছিল। সেলিম তার সহযোগী হিসেবে কাজ করতো। সেলিম মাদকের চালান সংগ্রহ করে এবং সোহেল মাদকের চালান ঢাকায় নিয়ে আসতো।

এএসপি মিজানুর রহমানে আরও জানান, আটকরা রাজধানীর মোহাম্মদপুরসহ বিভিন্ন স্থানে এসব মাদকদ্রব্য কারবারিদের কাছে সরবরাহ করে থাকে। এ পর্যন্ত একাধিক মাদকের বড় চালান ঢাকার মাদক কারবারিদের কাছে সরবরাহ করেছে বলেও জিজ্ঞাসাবাদে জানায় আটক দুই জন।

আটক দুই মাদক কারবারির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

/এসজেএ/এআর/

লাইভ

টপ