রাজধানীতে চলন্ত রিকশা থেকে পড়ে শিশুর মৃত্যু

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৪৪, সেপ্টেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:০৫, সেপ্টেম্বর ২০, ২০১৯

single pic template-1ব্যাটারিচালিত রিকশায় বাসায় ফেরার পথে মায়ের কোল থেকে পড়ে খাদিজা (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় রাজধানীর পল্লবী এলাকায় এ ঘটনা ঘটে। এ তথ্য জানান ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান।  
শিশুটির বাবা মো. আজম  বলেন, ‘আমাদের অফিসের এক কর্মকর্তার পুত্রসন্তান হয়েছে। এ উপলক্ষে তিনি অফিসের সবাইকে নিমন্ত্রণ করেন পূরবী সিনেমা হলের পাশের একটি কমিউনিটি সেন্টারে। সেখান থেকে দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে দাওয়াত খেয়ে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।’

তিনি আরও জানান, তাদের বহনকারী রিকশাটি কালশী রোডে পৌঁছলে ঘুড়ির একটি সুতা চালকের গলায় লাগে। চালক এক হাতে ওই সুতা সরানোর সময় রিকশায় ঝাঁকুনি লাগে। তখন তার স্ত্রী পিয়ারি বেগমের কোলে থাকা শিশু খাদিজা নিচে পড়ে যায়। এতে শিশুটির মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত লাগে। পরে তাকে স্থানীয় হাসপাতাল হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাল সাড়ে ৫টায় মৃত ঘোষণা করেন। 

মো. আজম জানান, তিনি আবুল খায়ের গ্রুপে চাকরি করেন। মিরপুরের ১২ নম্বর সেকশনে তিনি পরিবার নিয়ে থাকেন। তার গ্রামের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জ উপজেলার ঝিনর গ্রামে।

এএসআই  আবদুল খান জানান, শিশুটির মৃতদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

/এআইবি/এআরআর/এমএএ/এমএমজে/

লাইভ

টপ