সংগীত পরিচালক পারভেজকে চাপা দেওয়া বাসটি চালাচ্ছিল সুপারভাইজার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:২১, সেপ্টেম্বর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১৬, সেপ্টেম্বর ২২, ২০১৯





সংগীত পরিচালক পারভেজ রবরাজধানীর তুরাগে সংগীত পরিচালক পারভেজ রবকে চাপা দেওয়া বাসটি চালাচ্ছিল সুপারভাইজার আক্তার হোসেন। চালক মো. সুমন সুপারভাইজার আক্তারকে বাসটি চালাতে দিয়ে ড্রাইভিং সিটের পাশের সিটে বসেছিল।
শনিবার (২১ সেপ্টেম্বর) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার মশিউর রহমান এসব কথা বলেন।
তিনি জানান, আক্তার বেপরোয়া ও দ্রুতগতিতে বাসটি চালিয়ে পারভেজকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গ্রেফতার চালক সুমন এবং সুপারভাইজার আক্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দোষ স্বীকার করেছে।
নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইড় বাজার থেকে সুমনকে এবং শরীয়তপুরের নড়িয়া থানার দিনারা এলাকা থেকে আক্তারকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের একটি টিম শুক্রবার (২০ সেপ্টেম্বর) তাদের গ্রেফতার করেছে।
প্রসঙ্গত, গত ৫ সেপ্টেম্বর সকালে রাজধানীর তুরাগ থানার ধউর ইস্ট ওয়েস্ট মেডিক্যাল কলেজের সামনে পারভেজ সদরঘাট যাওয়ার জন্য গাড়ির অপেক্ষায় ছিলেন। এ সময় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসকে থামার জন্য সংকেত দিলে সেটি বেপরোয়া ও দ্রুতগতিতে এসে পারভেজকে চাপা দেয়।
এর একদিন পর ৭ সেপ্টেম্বর রাত ৮টার দিকে উত্তরা ৯ নং সেক্টর এলাকায় পারভেজের ছেলে ইয়াছির আলভী রব ও তার বন্ধু মেহেদী হাসান ছোটনকে ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস চাপা দেয়। এতে ছোটন নিহত হন এবং আহত হন আলভী। তিনি বর্তমানে একটি হাসপাতালে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্রে) চিকিৎসাধীন।

/এআরআর /ওআর/এইচআই/

লাইভ

টপ