ইয়াবার মামলায় ৩ পুলিশ সদস্য কারাগারে

Send
বাংলা ট্রিবিউট রিপোর্ট
প্রকাশিত : ১৯:৩৮, সেপ্টেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৪৪, সেপ্টেম্বর ২২, ২০১৯

কারাগাররাজধানী উত্তরা এলাকায় ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকা ভাগ-বাঁটোয়ারার অভিযোগে দায়ের করা মামলায় ৩ পুলিশ সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রবিবার (২২ সেপ্টেম্বর) বিকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এই আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা  (জিআরও) জালাল উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন, গুলশান থানার এএসআই মাসুদ আহমেদ মিয়াজী, প্রশান্ত মণ্ডল (এপিবিএনের কনস্টেবল) ও নায়েক মো. জাহাঙ্গীর আলম (কনস্টেবল) ।

এদিন, (রবিবার) দুই দফায় ৪ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) পরিতোষ চন্দ্র। তিনি তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদন মঞ্জুর করে  আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। 

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ১৫ সেপ্টেম্বর উত্তরা দক্ষিণখান এলাকার উত্তরা ১ নম্বর এপিবিএন উত্তরা, ঢাকার ১ নং ব্যারাক ভবনের ৪র্থ তলায় পশ্চিম পাশে আসামিরা ইয়াবা ভাগ-বাঁটোয়ারা নিয়ে আলোচনা করছিলেন। ওই বৈঠক থেকে পাঁচ পুলিশ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এ সময় আসামি প্রশান্ত মণ্ডলের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এছাড়া, আসামি শরীফুল ইসলামের কাছ থেকে ইয়াবা বিক্রির ১৫ হাজার টাকা, রনি মোল্লার কাছ থেকে ১৮ হাজার ৫০০ টাকা, মাসুদ আহমেদ মিয়াজী ও নায়েক জাহাঙ্গীর আলমের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা জব্দ করা হয় বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

/টিএইচ/এমএনএইচ/

লাইভ

টপ