মোহামেডান, ভিক্টোরিয়া, আরামবাগ ও দিলকুশা ক্লাবেও ছিল ক্যাসিনো

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৫৭, সেপ্টেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৩, সেপ্টেম্বর ২২, ২০১৯



রাজধানীর মতিঝিল এলাকায় মোহামেডান স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, দিলকুশা ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘে অভিযান চালিয়ে ক্যাসিনো বোর্ড, বিপুল পরিমাণ কার্ড, জুয়ার বোর্ড, মদ ও সিসা উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুর থেকে অভিযান চালিয়ে এসব সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
ডিএমপির মতিঝিল বিভাগের পুলিশের উপকমিশনার আনোয়ার হোসেন বলেন, ভিক্টোরিয়া ক্লাবে মদ, বিয়ার ও ক্যাসিনো বোর্ড পাওয়া গেছে। এ ছাড়া নগদ ১ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। বাকি ৩টি ক্লাবেই প্রচুর পরিমাণে ক্যাসিনো খেলার সামগ্রী পাওয়া গেছে।
তিনি বলেন, ‘যারা এই অবৈধ কার্যক্রম চালিয়ে আসছিল, তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা হবে। ভবিষ্যতে যেন এ ধরনের অবৈধ কাজ ক্লাবগুলোতে না চলতে পারে, সেজন্য ব্যবস্থা নেওয়া হবে।’
অভিযানে অংশ নেওয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল বিভাগের সহকারী কমিশনার মিশু বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই ৪ ক্লাবে অভিযান চালানো হয়েছে। ক্লাবগুলো থেকে ক্যাসিনো, জুয়া খেলার বোর্ড, জুয়ার প্রচুর সামগ্রী, ওয়াকিটকি ও টাকা গোনার মেশিন উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
প্রসঙ্গত, গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) থেকে রাজধানীর বিভিন্ন এলাকার ক্যাসিনোগুলোতে অভিযান শুরু করেছে র‌্যাব। অভিযানে ইতোমধ্যে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া, যুবলীগ নেতা জি কে শামীম, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা ও কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিকুল আলম ফিরোজসহ বেশ কয়েকজনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়া উদ্ধার করা হয়েছে নগদ টাকা, মদ, বিয়ার, ইয়াবা ও ক্যাসিনো খেলার সরঞ্জাম।
র‌্যাবের সাঁড়াশি অভিযানে ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাব, বনানীর গোল্ডেন ঢাকা বাংলাদেশ, গুলিস্তানের বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র এবং মতিঝিলের আরামবাগে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবে চালানো ক্যাসিনো সিলগালা করে দেওয়া হয়েছে।


ছবি: সাজ্জাদ হোসেন

মতিঝিল থানার ৩০০ গজের মধ্যে চার ক্যাসিনো

/আরজে/এইচআই/এমএমজে/

লাইভ

টপ